সাবেক প্রেমিকাকে ছুরিকাঘাত করা প্রেমিক গ্রেফতার

Slider গ্রাম বাংলা

prem-2-b-20180311031609

 

 

 

 

 

কিশোরগঞ্জে ঈশাখাঁ ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের এলএলবি (অনার্স) শেষ বর্ষের ছাত্রী সৈয়দা ইলমি সুলতানাকে ছুরিকাঘাতের ঘটনায় সাবেক প্রেমিক ইমরানকে গেফতার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ১১টার দিকে বাজিতপুর উপজেলার সরারচর এলাকা থেকে ইমরানকে গ্রেফতার করে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ। গ্রেফতার হওয়া ইমরান একই বিশ্ববিদ্যালয়ে বিবিএ শেষ বর্ষের ছাত্র এবং শহরের নগুয়া এলাকার রতন মিয়ার ছেলে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবুশামা মো. ইকবাল হায়াত বিষয়টি নিশ্চিত করে জানান, ঈশাখা ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও শহরের হারুয়া এলাকার বাসিন্দা অ্যাডবোকেট সৈয়দ সেলিম জাহাঙ্গীরের মেয়ে সৈয়দা ইলমি সুলতানার সঙ্গে একই বিশ্ববিদ্যালয়ের বিবিএ শেষ বর্ষের ছাত্র ইমরানের প্রেমের সম্পর্ক ছিল।

সম্প্রতি তাদের মধ্যে সম্পর্কের অবনতি হলে ইমরান তার ওপর ক্ষিপ্ত হন। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্বদ্যিালয় থেকে বাসায় ফিরছিল ওই ছাত্রী। খরমপট্টি এলাকায় আসার পর ইমরান জোর করে মেয়েটির রিকশায় উঠে পড়ে। এ সময় বাধা দিলে ইমরান তার মুখ ও পিঠের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আশপাশের লোকজন মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বর্তমানে মেয়েটি কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন ডাক্তাররা।

এ ঘটনায় হামলার শিকার মেয়েটির বাবা বাদী হয়ে কিশোরগঞ্জ ডেল থানায় একটি মামলা দায়েল করেছেন। এব্যাপারে পরবর্তী আইনানুগ পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *