রাজধানীর উত্তরখান থেকে দুই মাদক ব্যবসায়ী ও প্রতারককে আটক করেছে র‌্যাব-১

Slider ঢাকা

 

RAB-2 মো: আবু বক্কর সিদ্দিক সুমন ; উত্তরা প্রতিনিধি :

রাজধানীর উত্তরখান থানাধীন আটিপাড়া এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ী ও প্রতারককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১) এর সদস্যরা।মঙ্গলবার দিবাগত রাত ১২টা ১০ মিনিটের দিকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত দুই মাদক ব্যবসায়ী হলো- মোঃ মাহবুব হাসান মাহিন (২০) ও আব্দুলাহ আল ত্বাসীন ওরফে শিশির (২০)।এসময় তাদের নিকট থেকে ৭৮ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রিত নগদ ১০ হাজার তিনশত তের মাত্র টাকা, ১টিল্যাপটপ, ৭টি মোবাইল ফোন, ৫টি বিভিন্ন ব্র্যান্ডের হাতঘড়ি, ২টি ডায়েরীখাতা, ১৫টি লুব্রিকেটিং জেল, ৬টি বিভিন্ন ব্র্যান্ডের লিপস্টিক, ১০টি ৬টি মেকআপ বক্স, সিটিগোল্ডের তৈরি ১টি নেকলেস, ১টি গলার চেইন,১টি নাকের নোলক, ১ পাতা চুলের কালো ক্লিপ, ২টি মানিব্যাগ, ১ পাতা টিপ, ১ ছড়া চাবি,১টি চুলের ব্যান্ড, ১০টি কনডম, ১ জোড়া মহিলাদের জুতা, ১ গোছা কৃত্রিম চুল,কৃত্রিম স্তন সাদৃশ্য ফোম, ৪টি মেয়েদের জামা, ১টি ব্ল্যাউজ, ১টি ব্রা, ১টিপেন্টি, ২টি পেটিকোট, ২টি ওড়না, ২টি পুরাতন শাড়ী, ১ পায়জামা, ১টিভ্যানিটিব্যাগ, ২টি কলেজেরস্টুডেন্ট আইডি কার্ড, ১টি ডাচ্ বাংলা ব্যাংক এর ক্রেডিট কার্ড ও অন্যান্য মালামাল উদ্বার করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১) এর অধিনায়ক লেফটেন্ট্যান্ট কর্ণেল (সিও) সারওয়ার বিন কাশেম আজ বুধবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।তিনি আজ জানান, মঙ্গলবার দিবাগত রাত ১২টা ১০ মিনিটের দিকে রাজধানীর উত্তরখান থানারআটিপাড়া এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এসময় মোঃ মাহবুব হাসান মাহিন (২০) ও আব্দুলাহ আল ত্বাসীন ওরফে শিশির (২০) নামে দুই মাদক ব্যবসায়ী ও প্রতারককে ৭৮ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির টাকা অন্যান্য মালামাল সহ তাদেরকে আটক করা হয়।

RAB-1র‌্যাব গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর প্রতিবেদককে আরো জানান, ধৃত মাদক ব্যবসায়ী মাহবুব হাসান মাহিন এর পিতার নাম- মোঃ আমজাদ আলী, সাংমাটিকাটা, থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহী ও আব্দুলাহ আল ত্বাসীন ওরফে শিশির (২০), পিতা- আব্দুল হান্নান মিরুজ, সাং নারায়নপুর, থানা- পাবনা সদর,জেলা- পাবনা। প্রাথমিক জিঞ্জাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

তাদের নিকট হতে জব্দকৃত একাধিক মোবাইল ফোন, মেয়েলি জিনিসপত্র, অন্যান্য অসামঞ্জস্য ও রহস্যপূর্ণ দ্রব্যাদি নিজেদের সম্পর্কে জিজ্ঞাসাবাদ কালে জানা যায় যে, তারা ফেসবুক সহঅন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়েদের নামে ফেইক আইডি খুলে সমাজের বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিদের সাথে ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতারনা করে আসছিল। তাদের বিরুদ্বে প্রয়োজনীয় আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *