শ্রাবন্তী-পায়েল শাকিবের নতুন নায়িকা

Slider বিনোদন ও মিডিয়া

 

untitled-1_1635আসছে শাকিব খানের নতুন ছবি ‘ভাইজান’। আগামী ঈদকে সামনে রেখে নির্মিত হবে ছবিটি। তাই নামের সঙ্গে ‌’এলো রে’ যুক্ত করা হয়েছে। এই ছবিটি যে শাকিব খানের পরবর্তী চমক সে বিষয়টি আগেই জেনেছেন সবাই। এতে শাকিব খান দ্বৈত চরিত্রে অভিনয় করবেন এটাও জানা সবার।

তবে এবার জানা গেল এতে শাকিব খানের নায়িকা কে হচ্ছেন। যদিও আগেই ধারনা করা হয়েছিল এ ছবিতে শাকিব খানের নায়িকা হচ্ছেন কলকাতার শ্রাবন্তী। এটিই এবার চূড়ান্তভাবে জানালেন পরিচালক জয়দীপ মুখার্জি।

সঙ্গে আরও জানালেন, এ ছবিতে শাকিব খানের আরেক নায়িকা হিসেবে থাকবেন কলকাতার পায়েল সরকার। শ্রাবন্তী এর আগে শাকিব খানের সঙ্গে শিকারি ছবিতে অভিনয় করলেও পায়েলকে দেখা যাবে প্রথম।

বাংলাদেশ থেকে অভিনয় করবেন দীপা খন্দকার, মনিরা মিঠু। জয়দীপের পরিচালনায় এটি শাকিবের চতুর্থ ছবি। এর আগে ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’-এ একসঙ্গে কাজ করেছেন এই পরিচালক নায়ক জুটি।

ছবিটি প্রসঙ্গে পরিচালক বলেন, ‘বাংলাদেশের পাশাপাশি কলকাতায় বেশ জনপ্রিয় শাকিব খান। তার মধ্যে হিরোসমের দারুন একটা ব্যাপার রয়েছে। ভাইজানে আমি সেটাই দেখানোর চেষ্টা করবো।’

জানা গেছে, ২৮ বছর আগের এক ঘটনাকে কেন্দ্র করে এগিয়ে যাবে ভাইজানের গল্প। ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শান্তিলাল মুখোপাধ্যায়। এ ছাড়া রয়েছেন রজতাভ দত্ত, সাগ্নিক, বিশ্বনাথ বসু, সুপ্রিয় দত্ত। আগামী মাস থেকে ছবিটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *