শ্রীপুর প্রেসক্লাবের আনন্দ ভ্রমণ কক্সবাজার সমুদ্র সৈকতে

Slider বিনোদন ও মিডিয়া

DSC_0470আব্দুল্লাহ আল মামুন, স্টাফ রিপোর্টার:
গাজীপুরের শ্রীপুর প্রেসক্লাবের এক ঝাক নির্ভিক তরুন,কলম সৈনিক সমুদ্রের অপার নীলে একাকার।

৩ মার্চ শনিবার শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মোঃ নুরুন্নবী আকন্দের (দৈনিক যায়যায়দিন) নেতৃত্বে পরিবারসহ ৮৫ জন সংবাদ কর্মী নিয়ে কক্সবাজার সমুদ্র সৈকতে আনন্দ ভ্রমন করে। কলম সৈনিকেরা সৈকতে-বালুচরে কেউ কেউ লাফাচ্ছে, আবার কেউবা বালু নিয়ে খেলায় মত্ত রয়েছে, কেউবা সাগরের ঢেউয়ের বুকে ঝাপ দিচ্ছে, আবার কেউবা ছাতার নিচে চেয়ারে শুয়ে সমুদ্রের ঢেউ গুনছে কিংবা সেলফি তোলা নিয়ে ব্যস্ত হয়ে ফেইসবুকে বিভিন্ন পোজ দিচ্ছে।

শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মোঃ নুরুন্নবী আকন্দ বলেন, আমরা প্রায় ৪২ জন সদস্য বিমানে করে এবং ৪৩ জন সদস্য বাসযোগে শনিবার সকালে কক্সবাজারে আগমন করি এবং যথাক্রমে কলাতলীর ওয়াল্ড বীচ রিসোর্টের বিলাস বহুল রুমে ব্যাগ রেখেই হুড়োস্থল করে সম্মিলিত ভাবে সকল সংবাদ কর্মীরা সমুদ্র সৈকতের উদ্দেশ্যে রাশি রাশি জল আর সাদা শুভ্র ফেনা আর মাতাল করা ঢেউয়ের গর্জনের সাথে আনন্দে মেতে উঠে।
শ্রীপুরের টাইমস্ এয়ার এক্সপ্রেস এর সিইও আব্দুল্লাহ আল মামুন (দৈনিক বর্তমান) জানান, শ্রীপুর প্রেসক্লাবের সকল সাংবাদিকগনের এই ক্লান্তিহীন আনন্দ ভ্রমণ কক্সবাজারের সমুদ্র যেন উত্তাল থেকে উত্তাল হয়ে পড়েছে। পৃথিবীর সবচেয়ে দীর্ঘতম প্রাকৃতিক বালুময় সৈকত হিসেবে পরিচিত এই কক্সবাজার সমুদ্র সৈকত তাই নীল জলরাশি আর শোঁ শোঁ গর্জনে মুগ্ধ শ্রীপুর প্রেসক্লাবের সকল কলম সৈনিকেরা।

৪ মার্চ বিকেলের নরম রোদে সৈকত প্রাঙ্গনে আলোচনায় অংশ নেন শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মালেক(মাই টিভি),গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মৃধা জজ(ভোরের কাগজ), আবুবকর সিদ্দিক আকন্দ(ডেইলী স্টার), শ্রীপুর ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাংবাদিক কামাল ফকির, আব্দুল মতিন(ইনকিলাব), বশির আহম্মেদ কাজল(দিনকাল), সিরাজুল ইসলাম(নবচেতনা), বায়েজিদ আকন্দ(ভোরের পাতা), এস.এম সোহেল রানা(আলোকিত সময়),মোতাহার হোসেন খাঁন(আজকালের খবর), মাহমুদুল হাসান শিপুল(বাংলাদেশ টুডে), সাইফুল আলম সুমন(আমার বার্তা), সাইদুল ইসলাম জুয়েল(সংবাদ প্রতিদিন) ফয়সাল আহম্মেদ(ঢাকা টাইমস), শিহাব খান(মানবকন্ঠ), মাহমুদুল হাসান(এশিয়ান টিভি), আদনান মামুন(আজকের প্রভাত) প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *