রাবির নবম সমাবর্তনের রেজিস্ট্রেশনের সময় বৃদ্ধি

শিক্ষা

rajshahiu_45906রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নবম সমাবর্তনের রেজিস্ট্রশনের সময় দ্বিতীয়বারের মতো বৃদ্ধি করা হয়েছে। বর্ধিত সময়সীমা অনুযায়ী রেজিস্ট্রশন কার্যক্রম চলবে আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত।
এর আগে রেজিস্ট্রেশনের শেষ সময় ছিল ৩০ নভেম্বর। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ইলিয়াস হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, আগামী ১৮ জানুয়ারি বেলা আড়াইটায় বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে এ সমাবর্তন অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের আচার্য ও মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সমাবর্তনে সভাপতিত্ব করবেন।
দিল্লীর জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও কাশ্মীর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রখ্যাত ভূ-বিজ্ঞানী অধ্যাপক ড. তালাত আহামদ সমাবর্তন অনুষ্ঠানে আলোচন হিসেবে উপস্থিত থাকবেন।
বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর সূত্রে জানা গেছে, ২০০৬ থেকে ২০১০ সাল পর্যন্ত স্নাতকোত্তর, এমবিবিএস, বিডিএস, এমফিল ও পিএইচডি ডিগ্রি অর্জনকারীরা সমাবর্তনের জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন।
মোবাইল ব্যাংকিং সেবা বিকাশের মাধ্যমে ফি পরিশোধ করে শুধুমাত্র অনলাইনে রেজিস্ট্রশন করা যাবে। রেজিস্ট্রশনের ফি নির্ধারিত হয়েছে সাড়ে তিন হাজার টাকা।
সমাবর্তন সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd/con14) ) থেকে জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *