ভবিষ্যতে দৈহিক বিষয় নিয়েই বেশি সিনেমা হবে! বললেন শাহরুখ!

Slider বিনোদন ও মিডিয়া

225354SRK-cinemaটেলিভিশন ও ডিজিটাল মাধ্যমে দেখানো সিরিয়ালের জনপ্রিয়তার ফলে বেশ বড়সড় ধাক্কাই খেয়েছে সিনেমা শিল্প। পাশাপাশি প্রযুক্তির এগিয়ে চলার দুর্বার গতি সিনেমা শিল্প ও সিনেমা হলের ব্যবসাকে কঠিন পরীক্ষার মুখে ফেলে দিয়েছে। যা ইতিমধ্যেই এ শিল্প সংশ্লিষ্টরা বেশ অনুভব করছেন।

এ শিল্পের ভবিষ্যৎ নিয়ে সিনেমা সংশ্লিষ্টদের কপালে বড় ধরনের ভাঁজ তৈরি হয়েছে। শঙ্কিত ভবিষ্যত নিয়ে বলিউডের সবচেয়ে বড় ‘সেলসম্যান’ শাহরুখ খানই সবার আগে মুখ খুললেন।

নয়া দিল্লিতে ইটি গ্লোবাল বিজনেস সামিটে তিনি বলেন, ‘সিনেমার বিষয়বস্তুতে আমুল পরিবর্তন ঘটবে, দৈর্ঘ্য কমে আসবে, কোনো বিরতি থাকবে না। সামাজিক ও মনস্তাত্ত্বিক বিষয়ের পরিবর্তে দৈহিক ঘটনাবলী নিয়েই বেশিরভাগ সিনেমাগুলোর ঘটনা গড়ে উঠবে।’

ডিজিটালকরণ এবং বিগ ডাটার ফলে সিনেমা তৈরির পুরো প্রক্রিয়ায় ঘটতে যাওয়া সম্ভাব্য পরিবর্তনগুলো স্বভাবজাত হাস্য কৌতুকের মাধ্যমেই তুলে ধরেন বলিউড বাদশাহ।

চলতি বছরের শেষে শাহরুখ অভিনীত জিরো সিনেমাটি মুক্তি পাওয়া কথা রয়েছে। এতে তিনি একজন বামুনের চরিত্রে অভিনয় করবেন। নায়িকা হিসেবে ‘বামুন’ শাহরুখে বিপরীতে থাকছেন মিসেস আনুশকা কোহলি এবং বলিউড ‘বার্বি ডল’ ক্যাটরিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *