সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপের মারামারি, আহত ১

Slider সিলেট
IMG_20180226_151050
সিলেট প্রতিনিধি :: সিলেটের বি:বাজার সরকারি কলেজে ছাত্রলীগের বিবদমান পল্লব ও স্বাধীন গ্রুপের কর্মীদের মাঝে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে মারামারিতে ইমন (২২) নামে একজন আহত হয়েছেন। আহত ইমন উপজেলা ছাত্রলীগের স্বাধীন গ্রুপের সক্রিয় কর্মী বলে জানা যায়।
আজ সোমবার সকাল সাড়ে ১১টার দিকে কলেজ ক্যম্পাসে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে উত্তেজনা ছড়িয়ে পড়ে আশপাশ এলাকায়। তবে পরিস্থিতি যাতে অস্বাভাবিক না হয়, সেজন্য সতর্ক রয়েছে পুলিশ।
জানা যায়, বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের পল্লব গ্রুপের কর্মীর সাথে স্বাধীন গ্রুপের কয়েকজন কর্মীর জুনিয়র সিনিয়র দ্বন্দ্ব দেখা দিলে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে পল্লব গ্রুপের কর্মীরা স্বাধীন গ্রুপের কর্মী ইমনকে ছুরিকাঘাত করে। এতে ইমন আহত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
আহত ইমন কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। ইমন জানায়, তাকে ছাত্রলীগ পল্লব গ্রুপের প্রথম বর্ষের শিক্ষার্থী সানি, সাদিক, আকিব, রাহাত ও আশরাফ কলেজের তিনতলা থেকে ডেকে এনে মারধর ও ছুরিকাঘাত করে।
এ সময় প্রত্যক্ষদর্শী নাইম বলেন, ইমন তিন তলায় ছিল। এ সময় তাকে সানি ডাক দেয়। ইমন কাছে গেলে তারা সবাই মিলে হামলা ও ছুরিকাঘাত করে। এ ঘটনায় কলেজে উত্তেজনা বিরাজ করছে। ছাত্রলীগ স্বাধীন গ্রুপের নেতাকর্মী সংঘটিত হয়ে কলেজ গেইটে অবস্থান করছেন। যেকোন সময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটতে পারে বলে আশংকা করা হচ্ছে।
তবে পরিস্থিতি স্বাভাবিক রাখতে সতর্ক অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজালাল মুন্সী। তিনি বলেন, কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের দু’গ্রুপের কয়েকজন কর্মীর মধ্যে মারামারির ঘটনা ঘটলে আমাদেরকে এখনো কেউ অবহিত করেনি। তবে আমরা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সতর্ক রয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *