শ্রীপুরে ধর্ষণের পর শিশু হত্যার অভিযোগে কিশোর আটক

Slider নারী ও শিশু

b1cc612b1bac13f867c4e67e62c3394c-593622c3e0838

 

 

 

 

 
রাতুল মন্ডল,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে শিশু কন্যাকে ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িত সন্দেহে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

নিহত শিশু’র নাম লিলিমা আক্তার লিলি (৬)। সে নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার পাল পাড়া চন্দ্রপুর গ্রামের মো.ফালান উদ্দিনের কন্যা। তাঁর পিতা-মাতা উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের জৈনক সেলিম মিয়ার বাড়িতে ভাড়া থেকে হকারের কাজ করে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাতে ইউনিয়নের আবদার গ্রামের একটি মোবাইল কোম্পানীর টাওয়ারের কাছ থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে একই গ্রামের মো.কাজিম উদ্দিনের ছেলে মো.পারভেজ (১৫) কে আটক করেছে পুলিশ।

জানা যায়, শিশুটি বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতে ছোট ভাই সাব্বিরের সাথে খেলছিল। এসময় লোকুচুরি খেলার কথা বলে বাড়ি থেকে বের করে নিয়ে যায় পারভেজ। এরপর সন্ধ্যা পেরিয়ে রাত অনেকটা সময় হলেও লিলির খোঁজ না পেয়ে আশে পাশে খোঁজ নেয়া শুরু করে তাঁর স্বজনরা। পরে বাড়ি থেকে একটু দূরে মোসলেম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পাশের একটি মোবাইল কোম্পানীর টাওয়ারের কাছে লিলির মৃত দেহ পাওয়া যায়।

নিহতদের বোন হালিমা বেগম জানান, বাড়ি থেকে লিলিকে ডেকে নিয়ে যায় পারভেজ পরে তাদের দু’জনকে পাওয়া যায়নি। এরপর খোঁজ করে লিলির মৃতদেহ পাওয়া যায়। তখন লিলির পড়নে জামা কাপড় ছিল না। ঘটনাস্থল থেকে পারভেজের গেঞ্জী ও জুতা পাওয়া গেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আসাদুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পারভেজ নামে এক কিশোরকে আটক করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *