প্রধানমন্ত্রীর উল্লাসই প্রমাণ করে, এটি খালেদা জিয়ার বিরুদ্ধে ফরমায়েসি রায়

Slider ফুলজান বিবির বাংলা

104236_3

 

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, রায়ের পর প্রধানমন্ত্রীর উল্লাসই প্রমাণ করে, এটি খালেদা জিয়ার বিরুদ্ধে ফরমায়েসি রায়।
আজ শুক্রবার নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এ মন্তব্য করেন।
তিনি বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে জনসভায় দাম্ভিকতা দেখিয়ে বললেন- কোথায় আজ খালেদা জিয়া? এ বক্তব্যে মনে হয়েছে, খালেদা জিয়াকে কারাগারে ঢুকিয়ে প্রধানমন্ত্রী আত্মতৃপ্তি পেয়েছেন। প্রতিহিংসার বিচারে সারাদেশ যখন বেদনায় মুষড়ে পড়েছে, তখন প্রধানমন্ত্রীর উল্লাস করছেন। খালেদা জিয়া-তারেক রহমানের বিরুদ্ধে সাজা দিয়ে তিনি রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করেছেন।
রিজভী বলেন, সরকারের এমপি-মন্ত্রীরা মাঠে এতদিন যা বলে আসছিলেন, বিচারকের রায়ের সঙ্গে তা হুবহু মিল রয়েছে। জিয়া অরফানেজ ট্রাস্ট্র দুর্নীতি মামলায় খালেদা জিয়ার জেল হবে, কারাগারে যেতেই হবে- এমন কথাই তো আমরা বিগত দু’বছর শুনে আসছি। বৃহস্পতিবার সেটিই বিচারক ড. আখতারুজ্জামানের রায়ে দেখলাম।
তিনি বলেন, খালেদা জিয়াকে মিথ্যা সাজানো মামলায় সাজা দেয়ার ঘটনায় নিন্দার ঝড় বইছে।

মানুষ এ রায় ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। উদ্বেগ জানিয়েছে জাতিসংঘ, হিউম্যান রাইটস ওয়াচসহ বিভিন্ন সংগঠন। সরকার প্রধান সম্পূর্ণ প্রতিহিংসাপরায়ণ হয়ে আদালত এবং সমস্ত রাষ্ট্রশক্তিকে ব্যবহার করে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রায় দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *