গাজীপুরে অরাজকতা ঠেকাতে রাজপথে আওয়ামীলীগের অবস্থান

Slider ঢাকা
grambanglanews24.com
grambanglanews24.com

মোস্তাফিজুর রহমান দীপ;গাজীপুর অফিসঃ

বি এন পি নেত্রী বেগম খালেদা জিয়ার রায় কে কেন্দ্র করে সকাল থেকে গাজীপুর মহানগর জয়দেবপুরে আওয়ামীলীগ অফিসে সকল ইউনিট এর নেতা কর্মীরা অবস্থান নেয়।

তাদের সাথে কথা বলে জানা যায় বি এন পি নেত্রী বেগম খালেদা জিয়ার মামলার রায় কে কেন্দ্র করে বি এন পি নেতা কর্মীরা যাতে কোন প্রকার নৈরাজ্য সৃষ্টি করতে না পারে তাই তাদের এই সমাগম।

রায় ঘোষনার পর  একে একে সকল নেতা কর্মী রাস্তায় নেমে আসে এবং বিজয় মিছিল করে।মিছিলটি জয়দেবপুর আওয়ামীলীগ অফিস থেকে বের হয়ে নগরীর মাইক্রোস্ট্যান্ড হয়ে আবার আওয়ামীলীগ অফিসে গিয়ে শেষ হয়।এর পর নেতা কর্মীরা এক সাথে  আহার গ্রহন করেন।আহারের আয়োজন করেন মহানগর সেচ্ছাসেবকলীগ এর সভাপতি সঞ্জিত মল্লিক বাবু।

উক্ত সমাবেশে নেতৃত্ব দেয় গাজীপুর জেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ইকবাল হোসেন সবুজ,  মহানগর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামীলীগ এর সহ-সভাপতি ওয়াজ উদ্দিন  মিয়া, মহানগর আওয়ামীলীগ এর প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এ বি এম নাছির উদ্দিন নাছির, সাবেক ছাত্র নেতা রঞ্জিত মল্লিক, মহানগর সেচ্ছাসেবকলীগ এর সভাপতি সঞ্জিত মল্লিক বাবু, মহানগর যুবলীগ এর যুগ্ম আহব্বায়ক শান্ত বাবু প্রমুখ। উক্ত আয়োজনে  ছাত্রলীগ এর পক্ষে নেতৃত্ব দেয়  মহানগর ছাত্রলীগ নেতা শেখ মোস্তাক আহমেদ কাজল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *