বোল্ড ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে ফের ট্রোলড এষা

Slider বিনোদন ও মিডিয়া

hot-looks-of-esha-guptaকেউ লিখেছেন, ‘ছিঃ’। কেউ লিখেছেন, ‘এত দেখাবেন না’। আবার কারও আবদার, ‘আরও দেখান’। ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে নেটিজেনদের এমনই মন্তব্য শুনলেন বলিউড অভিনেত্র এষা গুপ্তা । এবং ফের ট্রোলের শিকার হলেন তিনি।

মাস খানেক আগেই টপলেস শুট করে, সে ছবি পোস্ট করার জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছিলেন নায়িকা। বিতর্কিত কমেন্টগুলো পোস্ট থেকে মুছে ফেললেও, নিজের ছবিগুলি ইনস্টাগ্রাম থেকে সরাননি এষা। তাঁর ছবিগুলোকে নিয়ে যাঁরা তাঁকে ট্রোল করেছিলেন, তাঁদের উদ্দেশ্যে অভিনেত্রী বলেছিলেন, ‘‘এটা আমার শরীর। আমার ছবিগুলো নান্দনিক ভাবেই তোলা। আমার ছবি নিয়ে কাদের এত সমস্যা?’’

এষার এমন মন্তব্যের পরও যে কোনও কিছুই বদলায়নি, বৃহস্পতিবার ফের এক বার সেটাই প্রমাণ হল। বৃহস্পতিবার মুম্বইয়ে ‘ব্র্যান্ড ভিশন সামিট’-এ গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে পরে গিয়েছিলেন বিখ্যাত ডিজাইনার তানিয়া খনুজার একটি সবুজ লং গাউন। সেজেছিলেন ডায়মন্ড জুয়েলারিতে। সেই সাজেরই কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। আর সে কারণেই সোশ্যাল প্ল্যাটফর্মে ফের তাঁকে বডি শেমিংয়ের শিকার হতে হয়েছে।

এষার মতো বলিউডের বহু অভিনেতাই ইদানীং এমন ট্রোলিংয়ের শিকার। তালিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন, তাপসী পন্নু, ইলিয়ানার নাম। এষা এর আগের বার প্রতিবাদ জানিয়েছিলেন। যদিও বৃহস্পতিবারের ট্রোল নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি ‘বাদশাহো’ অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *