রাজধানী উত্তরায় বিশ্ববিদ্যালয় ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

Slider ঢাকা

woman-deadbodyমো: আবু বক্কর সিদ্দিক সুমন ; উত্তরা প্রতিনিধি :

রাজধানীর উত্তরায় এক বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ছাত্রের নাম মোবাশ্বির আবদে নুর( ২০) পিতা মোঃফরহাদ নুর। নিহত মোবাশ্বির সাউথইস্ট ইউনিভার্সিটির বনানী শাখার বিবিএ প্রথম বর্ষের ছাত্র ছিলেন।
মঙ্গলবার উত্তরা ১ নং সেক্টর ২নং রোডের ১/বি বাসা থেকে শিক্ষার্থীর লাশটি উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, গত ২৬ শে জানুয়ারি মটরসাইকেল কিনে দেয়ার আবদার করে পরিবারের কাছে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এই মোবাশ্বির। কিন্তু মোটরসাইকেল কিনে না দেওয়ায় ২৯শে জানুয়ারি রাতে খাওয়া দাওয়া শেষে নিজ রুমে ঘুমাতে যায় সে। তার বাবা ফরহাদ আনুমানিক রাত সাড়ে ১২ টার দিকে বাথরুমে যাওয়ার জন্য উঠে জানালা দিয়ে তাকালে মোবাশ্বিরকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এরপর তার ডাক-চিৎকারে তার নিকট আত্মীয়রা এসে দরজা ভেঙে ঝুলন্ত মোবাশ্বিরকে নিচে নামিয়ে আনে। মোবাশ্বিরের চাচা ডাক্তার আতিকুল নুর  ঘটনাস্থলে উপস্থিত থাকায় বুঝতে পারেন যে মোবাশ্বির আর বেঁচে নেই। পরে পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
উত্তরা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার তাপস কুমার দাস  ঘটনার সত্যতা নিশ্চিত করে গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর প্রতিবেদক কে জানান, বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশটি উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে নিহতের পরিবার। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *