গ্ল্যামারাস আনুশকার গ্ল্যামারলেস লুক

Slider বিনোদন ও মিডিয়া

140015ASতিনি যা পরেন, তাতেই গ্ল্যামার লেগে থাকে। গ্ল্যামার তার সর্বাঙ্গে। প্রথম ছবি থেকেই তিনি বলিউডের চেনা মেয়ে। প্রথম ছবি ‘রব নে বানা দি জোড়ি’তে পরেছিলেন সালোয়ার-কুর্তা। এরপরের ছবি ‘বদমাশ কম্পানি’তে হঠাৎই ‘বিকিনি লুকে’। এরপর আবার পুরনো ভারতীয় পোশাকেই ফিরলেন তিনি। ‘ব্যান্ড বাজা বারাত’ আর ‘পাতিয়ালা হাউজ’এ তাঁকে ভারতীয় পোশাকেও যথেষ্ট গ্ল্যামারাস লেগেছে। আসলে তিনি তো গ্ল্যামার গার্ল। তাই যেকোনো পোশাকেই তিনি আবেদনময়ী, আকাঙ্ক্ষিত।

ঘুরিয়ে-ফিরিয়ে নানা পোশাকে নিজেকে ক্যামেরার সামনে এনেছেন এই গ্ল্যামার গার্ল আনুশকা শর্মা। কি ভারতীয় কি পাশ্চাত্যর পোশাকে। সব ক্ষেত্রেই নিজেকে দারুণভাবে উপস্থাপন করতে পেরেছেন তিনি। তাই বম্বে ভেলভেট, দিল ধাড়াকনে দো, অ্যায় দিল হ্যায় মুশকিল আর জাব হ্যারি মেট সেজাল- সব ছবিতেই তাঁকে দেখা গেছে উজ্জ্বল আর দ্যুতিময়।

শুধু নতুন ছবি ‘সুই ধাগা’তেই যেন নিষ্প্রভ এই ভারতীয় সুপারস্টার। একটি সাধারণ শাড়িতে অনুজ্জ্বল-ন্যাচারাল লুকে তাঁকে দেখা যাবে। ছবিটিতে একজন ‘সাধারণ ভারতীয় নারী’ চরিত্রে দেখা যাবে মিসেস বিরাট কোহলিকে। আর তাঁর এই ‘সাধারণ নারী’র ছবিটি ছড়িয়ে পড়েছে ইন্টারনেট দুনিয়ায়।

ইয়াশ রাজ ফিল্মস প্রোডাকশনসের এই নতুন ছবিতে আনুশকার সহ-অভিনেতা বরুণ ধাওয়ান। শরত কাটারিয়া পরিচালিত ছবিটি আগামী অক্টোবরে মুক্তি পাওয়ার কথা রয়েছে।
সূত্র : ডেকন ক্রনিকল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *