গাজীপুরে শান্তিপূর্ণ কর্মীসভায় পুলিশের হামলা, আটক-১৫, আহত-১০

Slider গ্রাম বাংলা

1517141971

 

 

 

 

 

 

মোঃ জাকারিয়া, গাজীপুর: গাজীপুরে বিএনপি’র কর্মী সমাবেশ চলাকালে পুলিশের কয়েক দফা ধাওয়া ও লাঠিপেটায় কমপক্ষে ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন। এ সময় আটক করা হয় ১৫ জন নেতাকর্মীকে। এ নিয়ে বাকবিতণ্ডা হয় বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দ ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে। পরে ধাওয়া দিয়ে পুলিশ সরিয়ে দেয় বিক্ষুদ্ধ নেতাকর্মীদের।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ জানান, পুলিশের অনুমতি না নিয়ে নগরের জয়দেবপুরের ট্রাস্ট কমিউনিটি সেন্টারে আজ রোবাবার সকাল থেকে বিএনপি কর্মী সভা করছিল। এ ছাড়া তাদের দুপক্ষের মধ্যে হট্টগোলও ছিল। এ অবস্থায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১২-১৪ জনকে আটক করেছে।

বিএনপি নেতৃবৃন্দ জানান, তাদের কর্মীসমাবেশ পণ্ড করতে কয়েক পুলিশ দফায় দফায় ধাওয়া দিয়ে লাঠিচার্জ করে এবং তাদের নেতাকর্মীদের আটক করে। জেলা ও কেন্দ্রের সিনিয়র নেতাদেরও আটক করার চেষ্টা করে। তবে এরই মধ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের চেয়ারপারসনের উপদেস্টা জয়নুল আবেদিন ফারুক। এতে জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনের সভাপতিত্বে জেলা সাধারণ সম্পাদক কাজী ছাইয়েদুল আলম বাবুল, পৌর সাধারণ সম্পাদক হান্নান মিয়া হান্নু প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় জয়নুল আবেদিন ফারুক বলেন, আগামী আট তারিখের রায়ে বেগম খালেদা জিয়ার সাজা হলে লাখ লাখ লোক প্রস্তুত, দেশ অচল হয়ে যাবে। যেদেশে সরকার প্রধান বলেন রায় হবে, প্রধান মন্ত্রীর দূত বলেন সাজা হবে, কারাগারে যেতে হবে। সেদেশে আইনের শাসন বলতে কিছু নেই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *