দেশত্ববোধক গান গাইলেন মাভাবিপ্রবি ভিসি ড. মোঃ আলাউদ্দিন

Slider বিনোদন ও মিডিয়া

IMG20180128150627

 

 

 

 

 

 
মোঃ শাহরিয়ার রহমান সৈকত, মাভাবিপ্রবি প্রতিনিধিঃ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে অবস্থিত মাওলান ভাসানী কর্তৃক প্রতিষ্ঠিত ইসলামী বিশ^বিদ্যালয় হাইস্কুল এবং ইসলামী বিশ^বিদ্যালয় ভোকেশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সাংস্কৃতিক অনুষ্ঠানে ২ টি দেশত্ববোধক গান, যদি রাত পোহালে শোনা যেত বঙ্গবন্ধু মরে নাই এবং তীর হারা এই ঢেউ এর সাগর পাড়ি দেব রে পরিবেশন করেন মাভাবিপ্রবি ভিসি ড. মোঃ আলাউদ্দিন। রবিবার সকাল ৯ টায় ইসলামী বিশ^বিদ্যালয় হাইস্কুলের খেলার মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন এবং সভাপতিত্ব করেন ই.বি. হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ আফজাল হোসেনে।

ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীরা মোট ১৫ টি ইভেন্টে অংশগ্রহন করে। প্রতিযোগিতা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে দেশত্ববোধক গান পরিবেশন করেন। এরপর বিজিতদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *