গাইবান্ধায় অগ্নিকাণ্ডে ছাত্রদলের অফিসসহ ১০ দোকান পুড়ে ছাই

সারাদেশ

image_158484.agun-horijontalগাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত বাজারের মুরগিহাটিতে অগ্নিকাণ্ডে উপজেলা ছাত্রদলের অফিসসহ ১০ দোকানঘর পুড়ে ছাই হয়ে গেছে। আজ বুধবার ভোররাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে নগদ টাকা ও মালামাল পুড়ে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, একটি বাইসাইকেলের মেকানিকের দোকান থেকে আকস্মিকভাবে এই আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন আশেপাশের দোকান ঘরে ছড়িয়ে পড়ে। বাজারের পার্শ্ববর্তী বাসা-বাড়ির লোকজন স্থানীয়ভাবে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। খবর পেয়ে গাইবান্ধা ফায়ার সার্ভিসের কর্মীরা এক ঘন্টা চেষ্টা চালিয়ে ভোর সোয়া ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
সাদুল্যাপুর বণিক সমিতির সভাপতি শফিউল ইসলাম স্বপন বলেন, অগ্নিকান্ডে সাদুল্যাপুর উপজেলা ছাত্রদলের অফিস, আবদুল কুদ্দুসের বাইসাইকেলের মেকানিকের দোকান, মেহেদুল ও শহিদুলের দুটি পানের দোকান, জাহাঙ্গীরের সুপারির আড়ৎ, ডা. শাহজাহানের ঔষধের দোকান, মুকুল মিয়ার বয়লার মুরগির আড়ৎ ও লাল মিয়ার সেলুনঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়া নবারুন চন্দ্রের সুতার দোকান ও রাজু সাধনের কসমেটিকস দোকানঘর আংশিক পুড়ে গেছে।
এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও দোকান মালিকরা দাবি করছেন, অগ্নিকান্ডে ছাত্রদলের অফিসসহ ১০ দোকানের নগদ টাকাসহ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
গাইবান্ধা ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার মো. ফজলুল করীম জানান, রাতে দোকানে ব্যবসায়ীরা না থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।
এ ব্যাপারে সাদুল্যাপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *