শ্রীপুরে সহকর্মীর এলোপাথারী রডের আঘাতে শ্রমিক নিহত

Slider ঢাকা

gazipur-map_56956_1504431087রাতুল মন্ডল,শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুরে সহকর্মীর এলোপাথারী রডের আঘাতে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার ভোর সাড়ে ৬টায় উপজেলার পৌর শহরের বেড়াইদেরচালা নতুনবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শ্রমিক রাব্বানী(২৩) জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার আব্দুল বাহারপুর গ্রামের আতাউর রহমানের ছেলে।
স্থানীয় একাধিক ব্যক্তি ও কারখানা কর্তৃপক্ষের সাথে কথা বলে জানা যায়, নিহত রাব্বানী বেড়াইদেরচালা এলাকার পারফেটি ভেন মিল কারখানায় রাহাত কর্পোরেশন নামের একটি থার্ডপার্টি প্রতিষ্ঠানের মাধ্যমে দৈনিক মুজুরীভিত্তিক কর্মচারী ছিলেন। তিনি ওই এলাকার জনৈক রফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন। একই বাড়িতে ভাড়া থাকেন রাকিব(২৮) নামের ওই প্রতিষ্ঠানের আরও এক শ্রমিক। তার বাড়ি পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার উথুরী গ্রামে। বুধবার সকালে উপজেলার দোখলা বাজারে নিজেদের বকেয়া বাড়ি ভাড়া নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে রাকিব একটি লোহার রড নিয়ে রাব্বানীকে আঘাত করে। এতে রাব্বানী গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে কারখানা কর্তৃপক্ষের ব্যবস্থাপনায় গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে রাকিব পলাতক রয়েছে।
পারফেটি ভ্যান মিলে কারখানার এইচআর(এডমিন) রেজাউল ইমন জানান, উভয় ব্যক্তিই রাতের শিফটে কাজ শেষে ভোরে কারখানা থেকে বের হয়ে যায়। পরে কারখানার একটু দুরে তারা সংঘর্ষে জড়ায়। এতে রাব্বানী গুরুতর আহত হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, গুরুতর আহত হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তার মৃত্যু হয়েছে।
শ্রীপুর থানার উপপরিদর্শক(এসআই) আবুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনায় জড়িত রাকিবকে খুঁজতে আমরা কাজ করছি। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *