শ্রীপুরে সেই এস.আই পুলিশ লাইনে প্রত্যাহার

Slider ঢাকা

policeশ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
ভাড়া করা মহিলা সোর্স দিয়ে সাধারণ মানুষজনকে নানা কৌশলে ফাঁসিয়ে টাকা আদায়ের ওস্তাদ শ্রীপুর থানার সেই এস আই লুৎফর রহমানকে অবশেষে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। প্রশাসনিক কারণ দেখিয়ে তাকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে মঙ্গলবার সন্ধ্যায় নিশ্চিত করেছেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুর। গত রোববার তাকে প্রত্যাহার করা হয়। নানাভাবে গ্রামের সাধারণ মানুষকে প্রতারিত করে এই পুলিশ অফিসার দীর্ঘদিন ধরে টাকা আদায় করে আসছিল বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

গত ১৬ জানুয়ারি রাতে পুলিশের সোর্স হিসাবে পরিচিত এক তরুণীকে রোগী সাজিয়ে গড়গড়িয়া নতুন বাজার এলাকায় ওষুধ বিক্রির একটি দোকানে পাঠিয়ে দেন ওই পুলিশ অফিসার। পরে ওই নারী দোকানের ভেতরে পেছনের কক্ষে গিয়ে চিৎকার করতে থাকলে দোকানের বাইরে অবস্থান করা এস আই লুৎফর রহমান দোকানের ভেতর যান। তিনি ওই নারীকে চিৎকারের কারন জিজ্ঞাস করলে দোকানি তাকে ধর্ষণের চেষ্টা করেছেন বলে পুলিশের কাছে অভিযোগ করেন। পরে অভিযুক্ত দোকানির কাছে পুলিশ টাকা দাবি করলে স্থানীয় বাসিন্দারা তা টের পেয়ে নারীসহ ওই এসআইকে দোকানে অবরুদ্ধ করে রাখে।

এ সময় স্থানীয়রা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক কিছু সময়ের জন্য অবরোধ করে রাখেন। পরে রাতেই থানার ওসি (অপারেশন) হেলাল উদ্দিন ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ এসআইকে উদ্ধার করেন। এ ঘটনার পর তাকে প্রত্যাহার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *