‘বর্বর ও পৈশাচিক রাষ্ট্রীয় সন্ত্রাসী তাণ্ডব স্বাধীনতার পর মানুষ আর দেখেনি’

জাতীয় টপ নিউজ

image_158449.fokhrulবিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আইনশৃঙ্খলা বাহিনীতে নির্লজ্জ ও জঘন্য দলীয়করণ, বর্বর ও পৈশাচিক রাষ্ট্রীয় সন্ত্রাসী তাণ্ডব, বিরোধীদলীয় নেতা-কর্মীদের হত্যা, গুম, অপহরণ, মিথ্যা মামলা দায়ের এবং গণহারে গ্রেফতারের এমন ঘটনা স্বাধীনতার পর বাংলাদেশের মানুষ আর কখনো দেখেনি।
বুধবার সকালে সাতক্ষীরার কলারোয়া থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রবিউল ইসলামকে গ্রেপ্তার এবং থানা বিএনপির প্রচার সম্পাদক আ. রাজ্জাকের বাসায় পুলিশের ভাঙচুরের প্রতিবাদে এক বার্তায় ফখরুল এসব কথা বলেন।
দেশের চলমান রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক ও আইনশৃঙ্খলা পরিস্থিতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে মির্জা ফখরুল বলেন, সব ক্ষেত্রে বর্তমান সরকারের সীমাহীন ব্যর্থতা, বিরোধীদলীয় নেতা-কর্মীদের নির্মমভাবে হত্যা, মিথ্যা মামলা দিয়ে কারাগারে নিক্ষেপ, দুর্নীতি, সন্ত্রাস, নৈরাজ্য এবং কাণ্ডজ্ঞানহীন উস্কানিমূলক বক্তব্য ও হিংসাত্মক আচরণে দেশের মানুষ ভয়াবহ নির্মমতার যাঁতাকলে পিষ্ট হচ্ছে।
বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, গত ৫ জানুয়ারির প্রহসনের নির্বাচনের মাধ্যমে গায়ের জোরে রাষ্ট্রীয় ক্ষমতা দখলকারীদের বিরুদ্ধে গোটা জাতি যখন সোচ্চার তখন তারা আরো বেশি অস্থির ও বেপরোয়া হয়ে উঠেছে।
মির্জা ফখরুল বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তারা দলীয় সন্ত্রাসী বাহিনীর মতো ব্যবহার করে গণহত্যা এবং গণহারে গ্রেপ্তার চালাচ্ছে। একই সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও দলীয় সশস্ত্র সন্ত্রাসীদের দিয়ে বিরোধী দলের নেতা-কর্মী এবং সাধারণ জনগণের ওপর প্রকাশ্য হামলা চালানোর মদদ দেওয়া হচ্ছে।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর অবিলম্বে রবিউল ইসলাম এবং আব্দুর রাজ্জাকের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *