‘একের পর এক ওই পরিচালক যৌন হেনস্থা করছেন’

Slider বিনোদন ও মিডিয়া
grambanglanews24.com
grambanglanews24.com

বিভিন্ন সময়ে তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। একের পর এক অভিনেত্রী তাঁর বিরুদ্ধে হেনস্থার অভিযোগে সরব হয়েছেন। কখনও বিষয়টিকে এড়িয়ে গিয়েছেন তিনি আবার কখনও সমস্ত অভিযোগ মিথ্যে বলেও দাবি করেছেন।

কিন্তু, শুনলে অবাক হবেন, এত কিছুর পরও নিজের চরিত্র বদলাননি ওই জনপ্রিয় পরিচালক। এখনও তিনি বিভিন্ন অভিনেত্রীকে যৌন হেনস্থা করছেন এবং তাঁদের ওপর শারীরিক এবং মানসিক অত্যাচার করছেন বলে অভিযোগ।

একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, একের পর এক অভিযোগ ওঠা সত্ত্বেও তিনি নাকি শুধরে যাওয়ার কোনও চেষ্টাই করেননি জনপ্রিয় ওই পরিচালক। এখনও ওই পরিচালকের বিরুদ্ধে নিরন্তর ‘কাস্টিং কাউচ’-এর অভিযোগ উঠছে। যদিও এ বিষয়ে জনপ্রিয় ওই পরিচালক কোনও মন্তব্য করেননি কিন্তু, তাঁর কুকীর্তির কথা ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে বলিউডে যৌন হেনস্থা নিয়ে মুখ খোলেন অভিনেত্রী কল্কি কোয়েচলিন। কাজ হারানোর ভয়ে বলিউড অভিনেত্রীরা কখনও ‘কাস্টিং কাউচ’ নিয়ে মুখ খুলেন না বলেও দাবি করেন কল্কি। শুধু তাই নয়, নবাগতারা যেভাবে বলিউডে প্রতিনিয়ত ‘স্ট্রাগল’ করছেন, তাতে এবার বি টাউনের বেশ কিছু মানুষের ধ্যান ধারণার পরবর্তনের প্রয়োজন আছে বলেও মন্তব্য করেন কল্কি। সূত্র-জিনিউজ,ইন্ডিয়ান এক্সপ্রেস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *