শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

Slider ঢাকা
Accident-1-201711200113
grambanglanews24.com

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর উপজেলার পৃথক তিন স্থানে সড়ক দুর্ঘটনায় পোষাক শ্রমিক ও কলেজ ছাত্রীসহ তিনজন নিহত হয়েছে। রোববার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজারে রাস্তা পারাপারের সময় পোষাক শ্রমিক ইয়াসমিন আক্তার (২৫) ও সোমবার সকালে একই স্থানে রাস্তা পারাপারের সময় অজ্ঞাত এক যুবক ও ঢাকা-কাপাসিয়া সড়কের রাজাবাড়ী বাজারে বাস চাপায় অটোরিক্সা যাত্রী কলেজ ছাত্রী দিপা রাণী মল্লিক (১৮) নিহত হয়।

মাওনা হাইওয়ে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, সোমবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজারে কভার্ড ভ্যান চাপায় অজ্ঞাত এক যুবক আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়। এঘটনায় কভার্ডভ্যানটি আটক করা হলে চালক পালিয়ে গেছে।

অপরদিকে, হাসিন সোয়েটার কারখানার মানব সম্পদ বিভাগের কর্মকর্তা কামরুজ্জামান জানান, গত রোববার রাত সাড়ে ৮টার দিকে কারখানা ছুটি পর কারখানা শ্রমিক ইয়াসমিন আক্তার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় মহাসড়ক পারাপারের সময় অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মাওনা চৌরাস্তা আল-হেরা হাসপাতাল পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে সে মারা যায়। নিহত ইয়াসমিন মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে।

ধলাদিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ বোরহানুল কবির মিলন জানান, গত রোববার সকালে বাড়ি থেকে কলেজে আসার সময় ঢাকা-কাপাসিয়া সড়কে রাজাবাড়ি ব্রিজ এলাকায় পথের সাথী পরিবহনের একটি বাস অটোরিক্সাকে চাপা দিলে রিক্সার যাত্রী দিপারাণী মল্লিক (১৮) আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে সে মারা যায়। নিহত দিপা জয়নারায়ন গ্রামের পরশ মল্লিকের মেয়ে। সে ধলাদিয়া ডিগ্রী কলেজে একাদশ শ্রেণীর ছাত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *