শ্রীপুরে শতাধিক গবাদী পশুকে চিকিৎসা সেবা দিল সেনাবাহিনী

Slider গ্রাম বাংলা ঢাকা
সেনাবাহিনী(1)
grambanglanews24.com

রাতুল মন্ডল,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে শতাধিক গবাদী পশুর চিকিৎসা সেবা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর রিমাউন্ট ভেটেরিনারি এন্ড ফার্ম কোর (আরভিএন্ডএফসি) শাখা।
গতকাল সোমবার সকাল ১০টায় সভার সেনানিবাসের প্রশাসনিক বিভাগের কর্ণেল মো.খালিকুজ্জামান পিএসসি উপজেলার মাওনা ইউনিয়রে বদনীভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গবাদী পশুর বিভিন্ন ধরণের রোগের চিকিৎসা সেবার উদ্বোধন করেন।
পরে বিনামূল্যে গবাদী পশু’র চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয় বিকাল ৪টা পর্যন্ত। এছাড়াও তরকা, বাদলা, ক্ষোরা রোগসহ বিভিন্ন রোগের ভেকসিনও দেয়া হয়। এসময় তাঁদের সহযোগিতা করেন উপজেলা প্রাণীসম্পদ অফিসের কর্মরত চিকিৎসকরা।
এছাড়াও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ, বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণের সাধারণ জ্ঞান প্রতিযোগিতা ও গবাদী পশু মোটাতাজা করণের একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয় আগত প্রান্তিক কৃষকদের জন্য।
এসময় উপস্থিত ছিলেন, সাভার সেনানিবাসের রিমাউন্ট ভেটেরিনারি এন্ড ফার্ম কোর (আরভিএন্ডএফসি) শাখার অধিনায়ক মো. আজিজুল করিম হুসাইন, লে.কর্ণেল পশাল কুমার ভট্রাচার্য্য, মুহাম্মদ রেজাউল করিম পিএসসি, ক্যাপ্টেন পিয়াস কুমার ঘোষ, শ্রীপর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতার, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা.মো.আব্দুল জলিল, মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.জাহাঙ্গীর আলম খোকন, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি এসএম মাহ্ফুল হাসান হান্নান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *