“কলেজ ছাত্রের উপর অতর্কিত হামলা”

Slider সিলেট
unnamed
grambanglanews24.com
আল-আমিন আহমেদ:
সুনামগঞ্জের মধ্যনগর থানার বংশীকুন্ডা দক্ষিন ইউনিয়নের বুড়িপত্তন গ্রামে সিরাজ মিয়ার দোকানের সামনে গেল শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে প্রতিহিংসামূলক অতর্কিত হামলার শিকার হয় বুড়িপত্তন গ্রামের ফতেহ আলীর ছেলে শাহীনুর রহমান(১৮)।  সে এইবার স্থানীয় বংশীকুন্ডা কলেজ থেকে এইছ,এস,সি পরীক্ষার্থী।
স্থানীয় সূত্রে জানা যায়, গেল ১৩ জানুয়ারী দুপুর বারোটার বুড়িপত্তন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে গ্রামবাসী দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের  সৃষ্টি হয়। এতে দু পক্ষের বেশ কয়েক জন আহত হয়। ঐ দু গ্রুপ হলো বর্তমান বুড়িপত্তন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জব্বার আলী সমর্থন পক্ষ। অপর গ্রুপ একই গ্রামের আব্দুল আলী সমর্থন পক্ষ।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গেল শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কলেজ ছাত্র শাহীনুর রহমান তার গ্রামের সিরাজ মিয়ার  দোকানে চিনি ক্রয় করতে গেলে, বুড়িপত্তন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জব্বার আলীর ছেলে ফারুক(২৩)’র সাথে বির্তকের সৃষ্টি হয়।
দোকানের মালিক সিরাজ মিয়া জানায়, তাদের মধ্যে মারামারির সৃষ্টি হয়। এবং  উপস্থিত লোকজনের সহায়তায় ঝগড়া থেমে যায়। শাহীনুর ঝগড়া শেষে দোকান থেকে বের হলে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি জব্বার আলী শাহীনুরের মাথায় মেবাইল ফোন দিয়ে আঘাত করে এবং এতে করে আহত কলেজ ছাত্র শাহীনুর রহমানের প্রচুর রক্তপাত হয়। আহত অবস্থায় তাকে পাশ্ববর্তী নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তুু এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা করা হয়নি।
এলাকাবাসী ও তার সহপাঠীরা এই ঘটনার জন্য তীব্র নিন্দা জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *