শাহজালাল বিমানবন্দরে ফ্লাইট চলাচল বন্ধ

Slider জাতীয়

48644f2454c47783964b74964ea797f5-fe31af180de4582e09136657edb6d750-Biman-Bandar

 

 

 

 

 

ঢাকা: ঘন কুয়াশার কারণে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা বন্ধ রয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ছয়টা থেকে বিমানবন্দরের আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ সব ধরনের ফ্লাইট চলাচল বন্ধ রয়েছে বলে জানিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের জনসংযোগ কর্মকর্তা রেজাউল করিম বলেন, আজ সকাল সাড়ে ছয়টার পর থেকে আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রুটে সব ধরনের ফ্লাইট চলাচল বন্ধ আছে। সকাল নয়টার দিকে সিঙ্গাপুর থেকে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট (বিজি ৩০৮) ঢাকায় অবতরণের কথা থাকলেও ঘন কুয়াশার কারণে সেটি চট্টগ্রামে অবতরণ করে।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষের বরাত দিয়ে রেজাউল করিম জানান, কুয়াশার কারণে বিমানবন্দরের রানওয়ের দৃষ্টিসীমা একেবারে শূন্যতে নেমেছে। এ কারণে বিমান চলাচল বন্ধ আছে।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, ঘন কুয়াশা পড়েছে সারা দেশেই। ভোর ছয়টা থেকে রাজধানী ঢাকায় দৃষ্টিসীমা ছিল ৮০০ মিটার। দেশের সর্বনিম্ন তাপমাত্রা আজ সকালে ছিল রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায়, ৭ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। ঢাকায় সকালে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১০ দশমিক ৬।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *