বিপিএম সাহসিকতা পদক পেলেন ডিএমপি কমিশনার

Slider জাতীয় ঢাকা
grambanglanews24.com
grambanglanews24.com

বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) সাহসিকতা পেলেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম-বার, পিপিএম।

ঢাকা মহানগরীর আইন শৃংখলা উন্নয়ন, জনসম্পৃক্ততায় কমিউনিটি পুলিশিং বাস্তবায়ন ও বিট পুলিশিং ব্যবস্থার প্রবর্তন, বাড়িওয়ালা ও ভাড়াটিয়াদের তথ্য ব্যবস্থাপনা, জঙ্গিবাদ দমন, কূটনৈতিক এবং বিদেশি নাগরিকদের নিরাপত্তা, থানার সেবার মানোন্নয়ন, ডিজিটালাইজেশন, ইভেন্ট ম্যানেজমেন্ট, পুলিশ লাইন্সের জন্য জমি সংগ্রহ ও অবকাঠামো উন্নয়ন, যানবাহন সংযোজনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে অবদান রাখায় ডিএমপি কমিশনারকে বিপিএম সাহসিকতা পদক পড়িয়ে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পুলিশ বাহিনীর এই সর্বোচ্চ সম্মান বিপিএম পদক এর আগেও দুইবার পেয়েছিলেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া। এই পদক নিয়ে তিনি তিনবার বিপিএম পদকের মাধ্যমে সম্মানিত হলেন।

পুলিশ সপ্তাহ-২০১৮ উপলক্ষে আয়োজিত বার্ষিক কুচকাওয়াজ রাজারবাগ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ সপ্তাহের বার্ষিক কুচকাওয়াজের অভিবাদন গ্রহণ করেন। অভিবাদন গ্রহণ শেষে বাংলাদেশ পুলিশের ১৮২ জন সদস্যকে ৪ ক্যাটাগরিতে বিপিএম ও পিপিএম পদক পড়িয়ে দেন প্রধানমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *