লাক্স সুন্দরী হতে চাইলে যে প্রক্রিয়ায় আবেদন করতে হবে

Slider বিনোদন ও মিডিয়া
1254356
grambanglanews24.com

 

 

 

ফের শুরু হচ্ছে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা। শুধু সুন্দর মুখ নয়, একটি মেয়ে আরো অনেক কিছু পারে। দেখা-অদেখা সবটা মিলিয়ে সে হয়ে ওঠে অনন্য। আর লাক্স সুন্দরীদের জন্য এবারের আয়োজন এই অদেখা সৌন্দর্যের খোঁজে। সে জন্য এবারের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার থিম করা হয়েছে ‘দেখিয়ে দাও অদেখা তোমায়’।

এ বছর যিনি লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার চূড়ান্ত বিজয়ী হবেন তিনি পাবেন একটি ব্র‍্যান্ড নিউ গাড়ি ও পাঁচ লক্ষ টাকা। পাশাপাশি তিনি ইউনিলিভারের শুভেচ্ছাদূত ও ব্র‍্যান্ড কমিউনিকেশন পারফর্ম করবেন। দেশের শীর্ষস্থানীয় বিউটি ম্যাগাজিনের কাভার মডেল হতে পারবেন, বাংলাদেশ ফিল্ম এন্ড টেলিভিশন একাডেমিতে গ্রুমিং কোর্স করতে পারবেন। একইসাথে ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র ও চ্যানেল আইয়ের নাটকে কাজের সুযোগ পাবেন।

প্রথম রানার্স আপ এর জন্য চার লক্ষ টাকা ও দ্বিতীয় রানার্স আপ তিন লক্ষ টাকার পুরস্কার পাবেন। এছাড়াও টপ-১০ সুন্দরী প্রতিযোগী পোর্টফলিও তৈরি করবেন দেশের নামকরা ফটোগ্রাফাররা। এবারের আয়োজনের বিচারক হিসেবে থাকবেন সাদিয়া ইসলাম মৌ, তাহসান ও আরিফিন শুভ।

আজ বুধবার সকালে রাজধানীর একটি পাঁচতারা হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু হয় লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা।

এসময় উপস্থিত ছিলেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। তিনি আনুষ্ঠানিকভাবে এবারের আসরের যাত্রা ঘোষণা করেন ও প্রতিযোগীদের শুভেচ্ছা ও শুভকামনা জানান।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের হেড অব পারসোনাল কেয়ার নাফিস আনোয়ার, ইউনিলিভারের স্কিন ক্লিনজিংয়ের হেড নাদিয়া তাবাসসুম, চিত্রনায়ক আরিফিন শুভ, শিল্পী ও অভিনেতা তাহসান ছাড়াও বিগত আসরের কয়েকজন লাক্স তারকা।

এই সংবাদ সম্মেলনে জানানো হয়, ডিজিটাল যুগের সাথে তালমিলিয়ে এবারের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা প্রক্রিয়াও হবে ডিজিটালভাবে। বলা হয়, লাক্স বাংলাদেশ (LuxBangladesh) এর ফেসবুকে পেজ অথবা ওয়েবসাইট www.luxsuperstar.comএ গিয়ে খুব সহজে নিয়মাবলী মেনে সম্পন্ন করা যাবে রেজিস্ট্রেশন প্রক্রিয়া। আর এই সংবাদ সম্মেলনের পরেই শুরু হয় রেজিস্ট্রেশন প্রক্রিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *