সিলেটে দিপু হত্যার নেপথ্য কারন খুজে বের করতে চাচা ও চাচাতো ভাই আটক

Slider সিলেট
IMG_1514183232048
সিলেট প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ ইউপির দক্ষিণ রায়গড় গ্রামের সৌদি প্রবাসী ওবুদ মিয়ার ছেলে তোফায়েল আহমদ দিপুর (১৮) রক্তাত্ত লাশ উদ্ধারের পর, দিপু হত্যার নেপথ্য কারন খুজে বের করতে এবং হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে নিহত দিপুর চাচা ও চাচাতো ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে গোলাপগঞ্জ থানা পুলিশ।
গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলী বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের চাচা আখলাক আহমদ ও চাচাতো ভাই অনিককে আটক করা হয়েছে। তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
উল্লেখ্য, সোমবার সকালে রায়গড় গ্রামে নিজ বাড়ির পুকুর পাড় থেকে সৌদি প্রবাসী ওবুদ মিয়ার ছেলে তোফায়েল আহমদ দিপুর (১৮) রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। রোববার দিবাগত রাতের কোন সময়ে তাকে হত্যার পর লাশ পুকুর পাড়ে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।
IMG_1514183197599
পারিবারিক সুত্রে জানাযায়, রোববার (২৪ডিসেম্বর) সকালে বাড়ি থেকে বের হয়ে গভীর রাত হওয়ার পরও তিনি বাড়িতে না ফিরলে তার পরিবারের লোকজন সম্ভাব্য অনেক স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি।
সোমবার সকালে পুকুর পাড়ে রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন পরিবারের সদস্যরা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল শিবলী জানান, নিহত দিপুর মাথায় রড দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। কি কারণে কে বা কারা থাকে হত্যা করেছে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। তার লাশের পাশ থেকে একটি রক্তাক্ত রড উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *