শাকিবের বিরুদ্ধে ধর্ষণসহ নানা অভিযোগ, মুখ খুললেন বুবলী

Slider বিনোদন ও মিডিয়া


সিনেমা পাড়ায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে চিত্রনায়ক শাকিব খান ও অস্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক রহমত উল্লাহ। শাকিবের বিরুদ্ধে অসদাচরণ, মিথ্যা আশ্বাস ও ধর্ষণের মতো গুরুতর সব অভিযোগ এনেছেন রহমত উল্লাহ।

অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসের সেন্ট জর্জ পুলিশের প্রতিবেদনে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত শাকিব খান ওরফে রানা। ক্যারিয়ারের প্রথমবার অস্ট্রেলিয়া গিয়েই এমন ধর্ষণকাণ্ড ঘটিয়েছেন ঢাকাই সিনেমার এই নায়ক। শাকিব খানের বিষয়ে পুলিশ রিপোর্টে এমন তথ্যই মিলেছে।

এমন প্রতিবেদন প্রকাশ্যে আসার পর শাকিব খানের পাশে দাঁড়িয়েছেন দ্বিতীয় স্ত্রী চিত্রনায়িকা শবনম বুবলী। আজ সোমবার বিকেলে নিজের ফেসবুক পেজে একটি পোস্ট দেন বুবলি।

পোস্টে বুবলি বলেন, ‘শাকিব খান একজন অভিনয়শিল্পী, যে কি না প্রায় ২৪ বছর এই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য কাজ করেছেন। অসংখ্য ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন, অক্লান্ত পরিশ্রম করেছেন, সিনেমা নিয়ে ভেবেছেন। হঠাৎ করে বিভিন্ন ধরনের ইস্যু এনে তাকে নিয়ে নানান বিতর্কের সৃষ্টি করা হচ্ছে!

অনেক বছর আগের ‘অপারেশন অগ্নিপথ’ নামের একটি সিনেমার শুটিং চলাকালীন শাকিব খানের ব্যাপারে বিস্তর তিক্ত অভিজ্ঞতা থেকে নিজেকে প্রডিউসার দাবি করে এক ব্যক্তি তাকে নিয়ে নানান অভিযোগ করছেন…

আচ্ছা শুটিং চলাকালীন এত এত অভিযাগ যখন টের পেয়েছিল উনারা, তাহলে কেন তখন তাকে বাদ দেওয়া হলো না? সমিতিগুলোতে অভিযোগ করা হলো না? দু-পক্ষের কথা শোনা হলো না?

২০১৬ সালের অস্ট্রেলিয়ায় অপারেশন অগ্নিপথ শুটিংয়ের পর ২০১৮ সালে শাকিব খান ‘সুপার হিরো’ নামের আরেকটি সিনেমার শুটিং সম্মানের সঙ্গে প্রায় ২০ দিন অস্ট্রেলিয়া থেকে শেষ করে আসেন..

উনি যদি কোনো ব্যাপারে অপরাধী থাকতেন তাহলে তো অস্ট্রেলিয়ান পুলিশ তাকে তখন শুটিংয়ের অনুমতি ই দিতেন না, শাকিব খান নিজেও অস্ট্রেলিয়া যেতেন না।…

তার খাবার খাওয়া নিয়ে বলা হচ্ছে, উনি কি ডায়মন্ডের খাবার খেতেন যেটা নিয়েও অভিযোগ যে, অনেক ব্যয়বহুল হত!

মধ্যরাতে তার হোটেল রুমে নারী সংক্রান্ত ইস্যু নিয়ে বলা হচ্ছে, মধ্যরাতে তার হোটেল কক্ষে নারী কি করছিলেন? কি তার বা তাদের উদ্দেশ্য ছিল?

এত বছর কেন ওসব ঘটনা নিয়ে সেই নারী প্রকাশ্যে কথা বললেন না! এখন কেন এই প্রডিউসার দাবি করা ব্যক্তি অস্থির হয়ে গেলেন? আর দেশে হোক বা বিদেশে! যে কেউ যে কারো বিরুদ্ধে অভিযোগ করতেই পারে, খাতায় নাম উঠতেই পারে, কিন্তু আইন তার নিজস্ব গতিতে চলবে, উভয় পক্ষের প্রমাণাদি নিয়ে …

কথা হলো, হঠাৎ এত অভিযোগের ভাণ্ডার কেনো? কি চাচ্ছে ? শিডিউল ? মুভি শেষ করে দেওয়া? আমার জানা মতে শাকিব খান অপারেশন অগ্নিপথের শিডিউল কয়েকবারই দিয়েছেন, কিন্তু শুটিং হয়নি…

এখন যদি শিডিউল চাওয়া হয় সিনেমা শেষ করতে, উনি অবশ্যই শিডিউল দিবেন, কারণ সে পেশাগত জায়গায় যথেষ্ট ডেডিকেটেড, তা নাহলে ২৪ বছর ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে পারতেন না। কারণ একজন সফল শিল্পী একদিনে তৈরি হয় না।

কয়েক বছর ধরে দেখছি, একটা চক্র কিছুদিন পর পরই শাকিব খানকে নিয়ে উঠেপড়ে লাগে। নানা চক্রান্তে মেতে ওঠে। বিষয়টা যেন এমন, তাকে হটিয়ে দিতে পারলেই আমরা রাজা। কিন্তু তার লাখো কোটি ভক্তরা কখনোই তা হতে দেয়নি। দিবেও না। সব সময়ই তারা তাকে আগলে রাখে। শক্তি দিয়ে এগিয়ে নেয়।’

প্রসঙ্গত, ২০০৮ সালে চিত্র নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। তবে ক্যারিয়ারের কথা বিবেচনা করে দুজনই খবরটি গোপন রাখেন। এর মধ্যে আরেক অভিনেত্রী শবনম বুবলীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন শাকিব। বিষয়টি জানতে পেরে ২০১৭ সালে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছেলে আব্রাম খান জয়কে কোলে নিয়ে হাজির হন অপু। তখনই তাদের বিয়ে ও সন্তান জন্মদানের বিষয়টি প্রকাশ্যে আসে। তার ৫ বছর পর প্রকাশ্যে আসে শাকিব খানের আরেক স্ত্রী ও সন্তানের পরিচয়। এবার অপু বিশ্বাসের জায়গায় সন্তানকে নিয়ে প্রকাশ্যে আসেন চিত্রনায়িকা বুবলী। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন বুবলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *