‘যৌন হয়রানি রুখতে’ সানি লিওন নিষিদ্ধ!

Slider বিনোদন ও মিডিয়া

sunny-leone-in-stunning-blue-gown_13515077433

 

 

 

 

 

 

খোদ ভারতেই এবার নিষিদ্ধ করা হলো পর্ন তারকা থেকে অভিনেত্রী বনে যাওয়া সানি লিওনকে। নিউ ইয়ার ইভে আর বেঙ্গালুরুতে অনুষ্ঠান করা হচ্ছে না সানির।

রাজ্য সরকার আপাতত কর্নাটকে সানি লিওনের যাবতীয় অনুষ্ঠান নিষিদ্ধ ঘোষণা করেছে। কর্নাটকের কৌলিন্য রক্ষা করতে এই নির্দেশনা বলে মন্তব্য করছেন সমালোচকরা।

কর্নাটক সরকারের দাবি, গত বছর নিউ ইয়ার ইভের সময় নারীদের শ্লীলতাহানীর ঘটনা যেভাবে বেড়ে গেছিল তা নিয়ন্ত্রণ করতে হিমসিম খেতে হয়েছিল রাজ্য প্রশাসনকে। সেই ঘটনা যাতে মাত্রাতিরিক্ত না হয় সেজন্য এই নিষেধাজ্ঞা বলে প্রদেশটির কেন্দ্রিয় স্বরাষ্ট্রমন্ত্রী আর রামালিঙ্গা রেড্ডি।

নিউ ইয়ার ইভের দিন বেঙ্গালুরুর হোয়াইট অর্কিড কনভেনশন সেন্টারে আয়োজন করেছে এক সংস্থা। যদিও তাদের দাবি সরকারের পক্ষ থেকে এখনও এমন কোন নির্দেশনা তাদের কাছে এসে পৌঁছায়নি। সে কারণেই আপাতত সানির অনুষ্ঠান তারা বাতিল করছেন না। যদিও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের কাছে ইতিমধ্যেই সরকারি নির্দেশনা এসে গেছে। কাজেই পুলিশের পক্ষ থেকে  অনুষ্ঠানের অনুমোদন দেওয়া হবে না।

সানি লিওনের এই অনুষ্ঠানের প্রতিবাদে গত কয়েকদিন ধরেই বিক্ষোভে উত্তাল হয়েছে বেঙ্গালুরু। কর্নাটক রক্ষণ বেদিকা নামে এক সংগঠনের পক্ষ থেকে এই বিক্ষোভের উদ্যোগ নেওয়া হয়। তাদের দাবি, সানি লিওনের অনুষ্ঠান হলে রাজ্যে অপসংস্কৃতির জন্ম হবে।  তার পরিবর্তে সেখানে কর্নাটকীয় সঙ্গীত এবং ভারতনাট্যমের অনুষ্ঠান হওয়া উচিত।

শত বিরোধিতার মাঝেও সানি লিওনের অনুষ্ঠান বাতিলের নির্দেশনায় মন ভেঙেছে হাজারো ভক্তের। যারা অধীর অপেক্ষায় ছিলেন এক ঝলক দেখবেন এই ইন্দো-কানাডিয়ান ডিভাকে। রক্ষণশীলতার ঘেরাটোপে আর অদ্ভুত যুক্তির যাঁতাকলে পড়ে বছর শেষের আনন্দটাই মাটি হয়ে গেল তাদের জন্য!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *