দলীয় প্রতীকে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন হবে: সেতুমন্ত্রী

Slider ঢাকা রাজনীতি

144418Kalerkantho_pic

 

 

 

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবার দলীয় প্রতীকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন হবে। এ জন্য দলীয় মনোনয়ন বোর্ডে বিভিন্ন গোয়েন্দা সংস্থার জরিপে যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দেবে আওয়ামী লীগ।

আজ সোমবার দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ডে ফুট ওভার ব্রিজ উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এমন মন্তব্য করেন।

সেতুমন্ত্রী মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বলেন, দেশে যদি গণতন্ত্র না থাকতো তা হলে আইপিইউ সম্মেলন হলো কিভাবে। আসলে বিএনপির বড় বড় নেতা নিজেদের চিন্তা করে, ছোট নেতাদের চিন্তা করে না। এ জন্য ছোট নেতাকর্মীরা জেলে থাকলেও তাদের কোনো জামিনের ব্যবস্থা করে না।

অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, নির্ধারিত সময়ে পদ্মা সেতুর নির্মাণকাজ শেষ করা নিয়ে কোনো সংশয় নেই। যথাসময়ে পদ্মাসেতুর নির্মাণকাজ শেষ করতে কাজ করছে সরকার।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমর, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মেহেদী ইকবালসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *