মাওলানা ভাসানীর জন্ম বার্ষিকীতে মাভাবিপ্রবিসাস’র পুষ্পস্তবক অর্পণ

Slider শিক্ষা

pic MBSTUJA

 

 

 

 
মোঃ শাহরিয়ার রহমান সৈকত, মাভাবিপ্রবি প্রতিনিধি: আফ্রো-এশিয়া ল্যাটিন আমেরিকার নিপীড়িত দেশ, জাতি ও জনগণের অন্যতম পথপ্রদর্শক, তৃণমূল রাজনীতিবিদ ও গণআন্দোলনের নায়ক মজলুম জননেতা মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ১৩৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে

মঙ্গলবার (১২ ডিসেম্বর) মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ক্যাম্পাসস্থ মাওলানা ভাসানীর মাজারে সকাল ৯.৩০ মিনিটে পুষ্পস্তবক অর্পণ করেন।

বিশ্ববিদ্যালায়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো: আলাউদ্দিনকে সাথে নিয়ে সাংবাদিক সমিতির সভাপতি মো:শাহরিয়ার রহমান সৈকত ও সাধারন সম্পাদক মোহাইমিনুল কাইয়্যূম পুস্পস্তবক অর্পণ করেন। এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ও ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. মো: ইকবাল মাহমুদ, লাইফ সায়েন্স অনুষদের ডীন প্রফেসর ড. এ এস এম সাইফুল্লাহ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মোহা:তৌহিদুল ইসলাম, বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. মো: খাইরুল ইসলাম, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সহ-সম্পাদক মো: দিদারুল ইসলামসহ অন্যান্য সাংবাদিক ও বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *