গাজীপুরে রানী বিলাসমনি সরকারি স্কুলের শিক্ষক ৭মাস ধরে অনুপস্থিত!

Slider গ্রাম বাংলা সারাদেশ

24992162_1486867724700323_1287564197_n

 

 

 

 

 

 

 

জাহাঙ্গীর আলম, গাজীপুর অফিস:  গাজীপুরে রানী বিলাসমণি বালক উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক ছয়-সাত মাস যাবৎ রহস্য জনক ভাবে অনুপস্থিত।  এ নিয়ে চাঞ্চল সৃষ্টি হয়েছে।

জানা যায় গাজীপুর রানী বিলাসমণি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক আবু জাফর মোঃ ছালেহ প্রায় সাত মাস যাবৎ স্কুলে রহস্য জনক ভাবে অনুপস্থিত।  এ বিষয়ে স্কুলের অভিবাবকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। ওই শিক্ষক কোথায় আছেন তা নিশ্চিত করে কেউ বলতে পারছেন না।

অনেকে বলছেন, তিনি কোন রিহ্যাব সেন্টারে থাকতে পারেন। কেন রিহ্যাব সেন্টারে থাকতে পারেন ,এমন প্রশ্নেরও কোন উত্তর মিলছে না।

নাম প্রকাশে অনিচ্ছুক স্কুলের একটি সূত্র জানায়, জাফর সাহেব অনিয়ন্ত্রিতভাবে চলা ফেরা করতেন। অনেকে  প্রায়ই  জাফরকে  গাজীপুর শহরের বাঙাল গাছ এলাকায় সন্ধ্যার পর মাদকাসক্ত লোকদের সঙ্গে আড্ডা মারতে দেখেছেন। ফলে তাকে মাদকাসক্ত বলেই মনে করতেন।  অনেকএকাধিক সূত্র জানায়, চাকুরী জীবনে উগ্র ওই শিক্ষক ভর্তি বানিজ্যের সঙ্গেও  ‍যুক্ত ছিলেন। ফলে তার রহস্যজনক অনুপস্থিতির কারণ স্পষ্টভাবে জানাতে পারেনি কেউ।

এ বিষয়ে রানী বিলাসমণি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাসুদা খানম প্রথমে বলেন, ৪ মাস ধরে উনি অনুপুস্থিত। প্রশ্নের মুখে আবার তিনি বলেন, ৭ মাস হতে পারে। তবে তিনি তার অসুস্থ শিক্ষককে দেখতে চেয়েছিলেন বলে জানালেও আবু জাফর মোঃ ছালেহের পরিবার সহযোগিতা করেননি। জাফর গাজীপুরের বাইরে আছেন বলে জাফরের পরিবার মাসুদা খানমকে জানিয়েছেনম তাই প্রধান শিক্ষিকা তার অসুস্থ শিক্ষককে দেখতে পারেনি।  তবে অনুপস্থিত শিক্ষক আবু জাফর মোঃ ছালেহের পরিবারের পক্ষ থেকে ছুটির দরখাস্ত দিয়ে গেছেন বলে জানান মাসুদা খানম। তবে তিনি কত তারিখ ছুটিতে আছেন  তা ষ্পষ্ট করে জানাতে পারেননি প্রধান শিক্ষিকা।

একটি সরকারি গোয়েন্দা সংস্থার দায়িত্বশীল সূত্র জানায়, আবু জাফর মোঃ ছালেহ সরকারি দলের সমর্থক বা নেতা-কর্মী ছিলেন না। তবে তিনি কোন দলের লোক ছিলেন তা ষ্পষ্ট করতে পারেননি ওই গোয়েন্দা সূত্র।

এ বিষয়ে জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আমিনুল ইসলাম জানান, এ ধরণের কোন অভিযোগ পাই নি। বিষয়টি আমার জানা নেই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *