বাংলা গানে সাম্বা?

Slider বিনোদন ও মিডিয়া

153810Ap_(7)

 

 

 

 

আবারও নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন মডেল অভিনয় শিল্পী কোরিওগ্রাফার আর্শিনা প্রিয়া। ১৯ নভেম্বর আর্শিনা প্রিয়ার অফিসিয়াল ইউটিউবে ‘নাচো সব ভুলে’ শিরোনামে গানের মিউজিক ভিডিওর টিজার প্রকাশ করেছেন এপি।

টিজারে লেখা আছে আর্শিনা প্রিয়ার কোরিওগ্রাফিতে গানের মিউজিক ভিডিও নির্মাণ করেন বলিউড ডিরেক্টর ডেবি ডিয়ার, ক্যামেরায় ছিলেন ইয়ন ইসমিত। তবে বাংলা এই গানে এবার কিছুটা ল্যাটিন আমেরিকার সংস্কৃতি উঠে এসেছে বলে মনে করা হচ্ছে। কেননা সাম্বা সাজের নাচও দেখা গিয়েছে প্রকাশিত টিজারে।

জানা গেছে, বিগবাজেটের মিউজিক ভিডিওতে শুটিং হয়েছে কানাডা টরন্টোতে । ভিডিওতে আর্শিনা প্রিয়ার পাশাপাশি মডেল হয়েছেন বিদেশি ৮ জন ডান্সার।   ‘নাচো সব ভুলে’ শিরোনামে গানটি লিখেছেন মেহেদি হাসান লিমন। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রতীক হাসান।

আর্শিনা প্রিয়া বলেন, ১৪ ফেব্রুয়ারি আমার ইউটিউব চ্যানেলে প্রথম মিউজিক ভিডিও এপি শিরোনামে প্রকাশ করেছি আমি। সেই মিউজিক ভিডিও খুব প্রসংসা কুডিয়েছি আমি।

সেই ধারাবাহিকতায় আমার প্রথম অ্যালবামের আর একটি গান আবার মিউজিক ভিডিও করার উদ্যেগ নিয়েছি। আজ টিজার প্রকাশ করেছি। থার্টি ফাস্ট নাইট উপলক্ষে ২৬ ডিসেম্বর ফুল মিউজিক ভিডিও প্রকাশ করা হবে। মিউজিক ভিডিও নির্মাণে কানাডা একটি ম্যালটিকালচারাল দেশ, অনেক ভাষা ভাষির মিলে মানুষ থাকে তাই সবাই মিলে কাজটি করার উদ্দেশ্য ছিল ।

প্রিয়া বললেন, ‘মূলত এখন আমি থাকি যুক্তরাষ্ট্রে। নিজের কাজের ফাঁকেই গানের চর্চাটা চালিয়ে যাওয়া।

আর্শিনা প্রিয়া চিত্রনায়ক বাপ্পারাজ পরিচালিত কার্তুজ সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করেছেন। আইটেম গানের পাশাপাশি সিনেমাটিতে একটি গানে কিশোরের সঙ্গে প্লেব্যাকও করেছেন তিনি। এর আগে তিনি ‘বনফুল মিষ্টি’, ‘মেডিনোভা’ সহ বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *