দিনটি কেমন যাবে আপনার?

লাইফস্টাইল

image_157141.rashi hhjjআজ জন্মদিন হলে আপনি ধনু রাশির জাতক-জাতিকা। আপনার ওপর বৃহস্পতির বিশেষ প্রভাব রয়েছে। আপনি স্বাধীনচেতা, উচ্চাভিলাষী ও আত্মবিশ্বাসী। অন্যদের মধ্যে সহজে উদ্দীপনা সঞ্চার করতে পারেন। অসহষ্ঞিুতা ও অতিরিক্ত উচ্চাশা নিয়ন্ত্রণ করে জীবন সম্পর্কে সহজাত আশাবাদী দৃষ্টিভঙ্গি সব সময় অব্যাহত রাখতে পারলে সফল হবেন। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৩ ও ৯। গুরুত্বপূর্ণ দিন মঙ্গল ও বৃহস্পতিবার। শুভ রং হলুদ, গোলাপি ও বেগুনি। শুভ রত্ন পোখরাজ ও গোমেদ।
ধনু (২২ নভেম্বর-২১ ডিসেম্বর)
পারিবারিক শানি্ত বজায় রাখতে ত্যাগ স্বীকার করতে হতে পারে। গৃহ সংস্কার বা স্থাবর সম্পত্তির আলোচনায় অগ্রগতি হতে পারে। বিশেষ কোনো কাজের জন্য নতুনভাবে উত্সাহিত হবেন।
মকর (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
কাজে উত্সাহ ফিরে পাবেন। নতুন কাজের সুযোগ পাবেন। আপনার ওপর কোনো কাজের দায়িত্ব আসতে পারে। বাধাপ্রাপ্ত কাজ গতি লাভ করবে। নিজের বুদ্ধি ও বিবেচনা দ্বারা সব কিছু নিয়ন্ত্রণে রাখুন।
কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আর্থিক অবস্থার উন্নতি হবে। আগের কোনো কাজের সুফল পেতে পারেন। ব্যবসায়ীরা ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করতে পারেন। কোনো সংবাদ মানসিক শানি্ত প্রদান করবে।
মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
কোনো কিছু নিয়ে সদ্ধিান্তহীনতায় ভুগতে পারেন। পুরনো কোনো সমস্যার আংশিক সমাধান করতে পারবেন। বিশেষ কোনো পরিকল্পনা এখন থেকে উত্সাহিত করবে। বন্ধু ও প্রিয়জন সহযোগিতা করবে।
মেষ (২১ মার্চ-১৯ এপ্রিল)
সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। কাজে দায়িত্ব বৃদ্ধি পাবে। অনাদায়ী অর্থ পেতে বিলম্ব হবে। পারিপার্শ্বিক কারণে মানসিক চাপ থাকবে। ধৈর্য সহকারে কাজ করলে সুফল পাবেন।
বৃষ (২০ এপ্রিল-২০ মে)
আশার আলো দেখতে পাবেন। কোনো বন্ধু বা হিতৈষীর সহযোগিতা পাবেন। ব্যয় বৃদ্ধির কথা চিন্তা করে আয়ের নতুন কোনো উত্সের কথা ভাবতে পারেন। রোমান্স শুভ।
মিথুন (২১ মে-২০ জুন)
কাজের পরিধি বাড়বে। কোনো পরিকল্পনার অগ্রগতি হতে পারে। কোনো উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। ব্যবসায়ীরা নতুন প্রকল্প নিয়ে ভাবতে পারেন। বিনিয়োগ শুভ।
কর্কট (২১ জুন-২২ জুলাই)
কোনো লাভজনক কাজের সুযোগ পেতে পারেন। শিক্ষার্থীদের শিক্ষায় অগ্রগতি হবে। অর্থকরী উদ্যম বা কাজের চষ্টোর সুফল পেতে পারেন। ভাবপ্রবণতা নিয়ন্ত্রণে রাখবেন।
সিংহ (২৩ জুলাই-২২ আগস্ট)
কাছের কেউ অসুস্থ থাকতে পারে। কোনো গুরুত্বপূর্ণ সদ্ধিান্ত গ্রহণের প্রয়োজন হতে পারে। বিক্ষপ্তিভাবে কাজ করে সময়ের অপচয় করতে পারেন। মাথা ঠাণ্ডা রেখে ধৈর্য সহকারে কাজ করুন।
কন্যা (২৩ আগস্ট-২২ সেপ্টেম্বর)
যেৌথ কোনো প্রচষ্টোর সুফল পেতে পারেন। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। পরিবেশগত বাধা দূর হবে। যুক্তিপূর্ণ আলাপ-আলোচনায় জটিল সমস্যার সমাধান করতে পারবেন।
তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
কাজে বিলম্ব হবে। যেভাবে ভাবছেন সেভাবে হবে না। অল্পেই ধৈর্য হারিয়ে ফেলতে পারেন। কোনো কাজে সমালোচিত হতে পারেন। বুদ্ধিবলে পরিস্থিতি নিজের নিয়ন্ত্রণে রাখুন।
বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
কাজের স্বীকৃতি পাবেন। আপনার ওপর অর্পিত কাজের দায়িত্ব পালন করে প্রশংসা পাবেন। অন্যরা আপনার ওপর নির্ভরশীল হয়ে পড়তে পারে। বিনোদন ও রোমান্স শুভ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *