ছাত্রলীগে অনুপ্রবেশকারীর কোনো দরকার নেই : সেতুমন্ত্রী

Slider রাজনীতি

170619kalerkanrtho_pic.jepg_

 

 

 

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সামান্য কয়েকজনের খারাপ কর্মকাণ্ড প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সরকারের অর্জনকে ঢেকে দিতে পারে না। ছাত্রলীগে অনুপ্রবেশকারীর কোনো দরকার নেই।

চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, সাম্প্রদায়িকতায় বিশ্বাসীদের ছাত্রলীগে দরকার নেই।

আজ বুধবার দুপুরে রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটউশন মিলনায়তনে ঢাকা জেলা ছাত্রলীগের সম্মেলনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ছাত্রলীগ নেতাদের সংশোধন হতে হবে। খারাপ আচরণ করে থাকলে জনগণের কাছে ক্ষমা চাইতে হবে। জনগণের কাছে ক্ষমা চাওয়াতে কোনো লজ্জা নেই।

তিনি বলেন, মাঝে মাঝে ছাত্রলীগ খারাপ খবরের শিরোনাম হয়। এতে আমাদের বদনাম হয়, লজ্জা হয়। গুটি কয়েক অপরাধী ও অনুপ্রবেশকারীদের অপকর্মের দায় ছাত্রলীগ নিতে পারে না। আওয়ামী লীগ নিতে পারে না।

ছাত্রলীগের সাবেক সভাপতি ওবায়দুল কাদের আরও জানিয়েছেন, জনমানুষের কাছাকাছি থাকা ও যোগ্যদের ছাত্রলীগের কমিটিতে আনা হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট আবদুল মান্নান খান, প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *