ট্যাংক থেকে অপহৃত আ.লীগ নেতার লাশ উদ্ধার

Slider ঢাকা

89487_download

 

 

 

 

ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানাধীন প্রতিবেশীর অব্যবহৃত সেফটিক ট্যাংক থেকে অপহরনের সাত দিন পর এক আ.লীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মুর্শিদ মন্ডল (৪২)।

শুক্রবার রাত রাত ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি নিগুয়ারী ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি ছিলেন। নিহতের বাড়ি উপজেলার বেলদিয়া গ্রামে।
জানা যায়, আ.লীগ নেতা মুর্শিদ মন্ডলকে গত ২১ অক্টোবর শনিবার রাতে প্রতিবেশী আজিম উদ্দিন বাড়ি থেকে ডেকে নিয়ে যান। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরে ২৩ অক্টোবর সোমবার মুর্শিদ মন্ডলের বড় ভাই খোরশেদ আলম মন্ডল বাদী হয়ে বেলদিয়া গ্রামের আজিম উদ্দিন ও আজিজ ঢালীসহ অজ্ঞাত আরো সাতজনকে আসামী করে পাগলা থানায় অপহরণ মামলা দায়ের করেন।

পুলিশ অভিযুক্ত আজিম উদ্দিনকে প্রেপ্তার করে জেল হাজতে পাঠায়।

এলাকাবাসীর বরাত দিয়ে পাগলা থানা পুলিশ জানায়, শুক্রবার বিকেলে মান্নানের বাড়ির পাশের একটি মৎস খামারে মাছ ধরার সময় শ্রমিকরা পচা দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ রাত ৯টায় পাইথল ইউনিয়নের বেলদিয়া গ্রামের আব্দুল মান্নানের বাড়ির পরিত্যক্ত টয়লেটের সেফটি ট্যাংক থেকে মুর্শিদ মন্ডলের গলিত মরদেহ উদ্ধার করে ।নিহত মুর্শিদের পরিবারের দাবি প্রতিবেশী আজিম উদ্দিনের সাথে তাদের পুর্ব বিরোধ ছিল।
পাগলা থানার অফিসার ইনচার্জ চাঁন মিয়া বলেন, শুক্রবার রাতে মুর্শিদ মন্ডলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *