রোহিঙ্গাদের নির্যাতন ও গণহত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

Slider গ্রাম বাংলা

DSCN1731

 

 

 

 

 

 

শ্রীপুর,(গাজীপুর) প্রতিনিধিঃ মিয়ানমার সরকার কর্তৃক রোহিঙ্গাদের উপর বর্বরোচিত হামলা, নির্যাতন ও গণহত্যার প্রতিবাদে গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

৮সেপ্টেম্বর শুক্রবার জুম্মার নামাজের পর ঢাকা-ময়মসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় প্রায় ২ কিলোমিটার রাস্তা আবরোধ করে মিয়ামারের কর্তৃক রোহিঙ্গাদের উপর বর্বরোচিত হামলা, নির্যাতন ও গণহত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ভিবিন্ন মসজিদ মাদ্রারাসার ইমাম,মোয়াজ্জেমহস সকলস্তরের প্রায় ১০হাজার ধর্মপ্রাণ মুসলমান।

জৈনাবাজার জামে মসজিদের পেশ ইমাম মোহাম্মদ উল্রাহ্র সভাপতিত্বে ও মুফ্তি হেদায়েদ উল্লাহ্ রহমানিয়ার সঞ্চালনায়, বক্তব্য রাখেন, স্থানীয় সকল মসজিদের ইমামগণ,সাবেক ইউপি:সদস্য দুলাল মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, মিয়ানমান সরকার ও তার পেটুয়া বাহিনী একের পর এক নিরীহ রোহিঙ্গাদের উপর যে ভাবে হত্যা নির্যাতন চালাচ্ছে তা ইতিহাসকে হার মানায়। অং সান সুচি গণতন্ত্রের কথা বলে গণহারে মানুষ হত্যা করছে। তাদের হাত থেকে রেহাই পাচ্ছেনা নারী ও শিশুরাও। অবিলম্বে এসব গণহত্যা বন্ধ না করা হলে মিয়ানমারের সাথে বাংলাদেশের সব সম্পর্ক ছিন্ন করার জন্য সরকারের প্রতি আহবান জানান বক্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *