বীরগঞ্জে কাটের সাকো তৈরি করলো চেয়ারম্যান ও এলাকাবাসী

Slider গ্রাম বাংলা

IMG20170830180707

 

 

 

 

 

 

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে সম্প্রতি ভয়াবহ বন্যায় ঘরবাড়ী, জমির রোপা আমনসহ রাস্তা ঘাটের ব্যাপক ক্ষতি হয়েছে। জেলার ১৩ টি উপজেলার মধ্যে বীরগঞ্জ উপজেলার রাস্তা ঘাটের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।বিশেষ করে শতগ্রাম ইউনিয়ের গড়ফুতু, কাশিমনগর, রাংঙ্গালীপাড়া, ৬টি ইউনিয়নের দেবীপুর,বলরামপুর ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে । বন্যার প্রবল স্রোতে আত্রাই  নদীর শাখা গড়ফুতু  উপর মুল ব্রীজটি ভেঙ্গে সড়কটি বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় ঝাড়বাড়ী এলাকায় সাথে গড়ফুতু, জয়গঞ্জ,ভবানীগঞ্জ বাজারে সাথে হাজার হাজার  মানুষের  যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

 বুধবার বিকালে, শতগ্রাম ইউনিয়ের চেয়ারম্যান ডাঃ কে এম কুতুব উদ্দীনের সহযোগিতায় ও পুরুষ,নারী আবাল বৃদ্ধ সবাই শ্রম দিয়ে গড়ফুতু ব্রিজ  মুল সড়কের সাথে ব্রীজের পাশে সড়ককে মুল সড়কের সাথে কাটের সাকো তৈরি করে রাস্তা চলাচলের উপযুক্ত করে তুলেন।
স্থানী বাসিন্দায়া বলেন, সম্প্রতি ভয়াবহ বন্যায় আমাদের বাড়ী ঘর ফসলি জমি গবাদিপশু বিনষ্ট হয়ে যায়। সেই সাথে অন্য এলাকায় সাথে আমাদের একমাত্র মুল ব্রীজটির দুই পার্শ ধসে যাওয়ায় বিচ্ছিন্ন হয়ে পড়তে হয় আমাদের কে। চেয়ারম্যান মহাদয় অস্থায়ী ভাবে বাশেঁর সাকোঁ তৈরি করায় সকল তাদেরকে নিকট কৃতজ্ঞ ও সেই সাথে স্থানীয়  আরোও মহৎ কাজ করতে এগিয়ে আসার জন্য আহবান জানিয়েছে এলাকাবাসী। ।
এ সময় উপস্তিত ছিলেন,বিশিষ্ট ব্যবসায়ী  সোলেমান আলী,মোঃ নুর ইসলাম এবং  এলাকায় বাসিন্দায়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *