একসময় মৌসুমী-শাবনূর-সালমানের ভিউকার্ড জমাতেন পূর্ণিমা!

Slider বিনোদন ও মিডিয়া

16

নায়িকা হিসেবে ক্যরিয়ারের ২০ বছর পূর্ণ করলেন চিত্রনায়িকা পূর্ণিমা। ১৯৯৭ সালে জাকির হোসেন রাজুর এ জীবন তোমার আমার চলচ্চিত্রের জন্য প্রথমবার নায়িকা পূর্ণিমা ক্যামেরার সামনে দাঁড়ান।

 

১৯৯৮ সালের ১৫ মে সে ছবিটি মুক্তি পেয়েছিল। যদিও রীতা নাম নিয়ে পূর্ণিমার ১ম ছবি ছিল শিশু শিল্পী হিসেবে ‘শত্রু ঘায়েল’। সে ছবির শেষ দৃশ্যে চিত্রনায়ক রুবেলের কোলে উঠেছিলেন পূর্ণিমা। আর এই রুবেলের সাথেই পূর্ণিমা পেয়েছিলেন নায়িকা হিসেবে ক্যরিয়ারের প্রথম হিট ছবি ‘যোদ্ধা’।

মাছরাঙা টেলিভিশনের ঈদের নিয়মিত আয়োজন স্টার নাইট-এর এবারের অতিথি পূর্ণিমা। সম্প্রতি এ অনুষ্ঠানের ধারণকাজ শেষ হয়। এ অনুষ্ঠানেই পূর্ণিমা বলেন, একসময় তিনি মৌসুমী, শাবনূর, সালমান শাহের ভিউকার্ড জমাতেন। যে কারণে শাবনূর-রিয়াজ জুটিকে পূর্ণিমা-রিয়াজ জুটির চেয়ে এগিয়ে রাখেন তিনি।

পূর্ণিমা প্রয়াত চিত্রনায়ক মান্নাকে নিয়ে কথা বলতে গিয়ে অনুষ্ঠানের এক পর্যায়ে আবেগপ্রবণ হয়ে পড়েন। তিনি বলেন, আবার কখনো নায়ক মান্নাকে ফিরে পেলে জড়িয়ে ধরে কাঁদবেন। আর অনুরোধ করবেন, আর যাতে কখনো মান্না দূর আকাশে হারিয়ে না যায়।

রুম্মান রশীদ খান-এর গ্রন্থনা ও অজয় পোদ্দারের প্রযোজনায় স্টার নাইট উপস্থাপনা করেছেন মারিয়া নূর। পূর্ণিমা’কে নিয়ে এই বিশেষ স্টার নাইট প্রচারিত হবে আসছে ঈদের দিন, রাত ৮টায়, মাছরাঙা টেলিভিশনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *