বেনারসি গাউন পরে শিল্পা শেঠি

Slider বিনোদন ও মিডিয়া

BP-2017-08-03-AK-24

নব্বই দশকের নায়িকা শিল্পা শেঠি ইদানীং সিনেমা করেন না বললেই চলে। বর্তমানে রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে দায়িত্ব পালন করলেও এক সময় তিনি ছিলেন বলিউডের সবচেয়ে আবেদনময়ী নায়িকা। সম্প্রতি মনীষা জয়সিংয়ের ডিজাইন করা পোশাকে ফ্যাশন উইকে র‍্যাম্পে হাঁটলেন এই বলিউড অভিনেত্রী।

সেদিন শিল্পা শেঠি ডিজাইনার মনীষা জয়সিংয়ের ডিজাইন করা বেনারসি গাউন পরে করলেন ক্যাটওয়াক। মনীষা জয়সিংয়ের এই কালেকশনের নাম ওপেরা। এই কালেকশনে রয়েছে বিয়ের আগে নানা অনুষ্ঠানে পরার পোশাক।

এ ছাড়া বিয়ের রাতে বেনারসিকে শাড়ি নয়, গাউন হিসেবে পরিয়ে অভিনব স্টাইল তৈরি করলেন মনীষা।

এদিকে বেনারসি গাউনে শো-স্টপার শিল্পাকে দেখে সবার চোখ ধাঁধিয়ে গেছে। এককাঁধ খোলা এবং হাঁটু পর্যন্ত কাটা গাউনটি দেখতে দারুণ চমৎকার। তবে শুধু পোশাক নয়, ফ্যাশন শোয়ের সেই রাতে শিল্পার গয়না এবং মেকআপও ছিল অসাধারণ।

শিল্পার এ ধরনের ফ্যাশন নিয়ে তৃপ্ত নন ভক্তরা। তবে এটাই প্রথমবার নয়, কিছুদিন আগেও এক ধরনের আঁঁচলযুক্ত শাড়ি পরেছিলেন শিল্পা। সেটা অদ্ভুত হলেও এবারের মতো ছিল না। ভক্তদের প্রত্যাশা এ ফ্যাশন ঝোঁক থেকে ফিরবেন পুরনো শিল্পা।

১৯৯৩ সালে শাহরুখ খানের বিপরীতে বাজিগর ছবির মাধ্যমে বলিউডে এ পা রাখেন শিল্পা। বলিউড ছাড়াও তামিল, তেলেগু ও কন্নড় চলচ্চিত্রে প্রতিভার ঝলক দেখিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *