স্থায়ী পুর্নবাসনে সিসিক মেয়রকে হকারদের তিনদিনের আল্টিমেটাম

Slider গ্রাম বাংলা
91753-1
হাফিজুল ইসলাম লস্কর :: স্থায়ী পুনর্বাসন এবং পুনর্বাসন না করে উচ্ছেদ অভিযান বন্ধ করার দাবী করা এবং পুলিশি নির্যাতন বন্ধসহ হকার্সদের সমস্যা তিনদিনের ভিতরে সমাধান না দিলে প্রয়োজনে কঠোর কর্মসুচীর ঘোষণা হুশিয়ারী দেন হকার্স ঐক্য পরিষদ।
স্থায়ী পুনর্বাসনের দাবীতে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং প্রশাসনকে তিনদিনের আল্টিমেটাম দিয়েছেন সিলেটের হকাররা।
৩০/৭/২০১৭ রবিবার সকাল সাড়ে ১১টায় নগরীতে সিলেট মহানগর সর্বস্তরের হকার্স ঐক্য পরিষদের উদ্যোগে নগরীর কোর্ট পয়েন্টে অনুষ্ঠিত মানববন্ধনে এ ঘোষণা দেওয়া হয়।
সিলেট মহানগরের সর্বস্তরের হকার্স ঐক্য পরিষদের আহবায় রকিব আলীর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ইসরাত জাহান খোকন’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর শ্রমিক লীগের সভাপতি শাহরিয়ার কবীর সেলিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের সভাপতি সুশান্ সিনহা সুমন, জেলা শ্রমিক লীগের উপদেষ্টা আউয়াল আহমদ।
এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর সর্বস্তরের হকার্স ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক খোকন ইসলাম, শফিক আহমদ, আতিয়ার রহমান, আব্দুল আহাদ, আব্দুর রহিম, সদস্য- মতিন মিয়া, হাবীবুর রহমান হাবীব, বশির আহমদ, শাহজাহান আহমদ, হাশিম উদ্দিন, ইয়াসিন মিয়া, রুহুল আমিন রুবেল, মখলিছুর রহমান, রফিক মিয়া, পিয়র হোসেন, সাহজাহান সাজু, তিতাব আলী, রুমন আহমদ, ফকির আলী, কিবরিয়া, ইউসুফ, কাবুল আহমদ প্রমুখ।
.
বার্তা প্রেরক
হাফিজুল ইসলাম লস্কর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *