নির্বাচন ও আন্দোলন দু’টোর জন্যই প্রস্তুত বিএনপি: হাফিজ

Slider রাজনীতি

Nilphamari_BNP_Picসুষ্ঠু নির্বাচন আওয়ামী লীগের জন্য আতঙ্ক উল্লেখ করে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, জনগণ ভোটকেন্দ্রে যেতে পারলে আওয়ামী লীগ গদি ছাড়া হবে। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রীবর্গ এমনকি দলের সর্বনিম্নস্তরের কর্মী পর্যন্ত জানেন।

তিনি বলেন, সহায়ক সরকারের অধীনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করে অবাধ ও সুষ্ঠু নির্বাচন দিলে বিএনপি সে নির্বাচনে অংশ নেবে। তা না হলে জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলনে যাবে। নির্বাচন ও আন্দোলন দু’টোর জন্যই বিএনপি প্রস্তুত আছে।

শনিবার দুপুরে নীলফামারী শহরের বড়বাজারস্থ ট্রাফিক মোড়ে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেজর হাফিজ বলেন, আওয়ামী লীগের নেতারা রাতে যখন ঘুমান তখন তারা দুঃস্বপ্ন দেখেন- যে খালেদা জিয়া আবার প্রধানমন্ত্রী হয়ে গেছেন। তাই তারা খালেদা জিয়ার চরিত্র হনন ও ভাবমূর্তি নষ্ট করার জন্য নানা ধরনের কথা বলেন।

মেজর হাফিজ আরও বলেন, বিএনপি আজ এত জনপ্রিয় দল হবার কৃতিত্ব শুধু বিএনপির একা নয়, এতে আওয়ামী লীগের অংশিদারিত্ব রয়েছে। আওয়ামী লীগের দুঃশাসন বিএনপিকে দেশের মানুষের কাছে এত জনপ্রিয় করে তুলেছে এবং দেশের মানুষ পরবর্তী সরকার হিসেবে বিএনপিকে বেছে নিয়েছে।

নীলফামারী পৌর শাখার সভাপতি জহুরুল আলমের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক শামসুজ্জামান জামান, জেলা বিএনপির সভাপতি অ্যাড. আনিছুল আরেফিন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি অ্যাড. মিজানুর রহমান চৌধুরী শামীম, সদর উপজেলা বিএনপির সভাপতি মীর সেলিম ফারুক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *