ইকবাল সিদ্দিকীর ৫০ বছর পূর্তি

Slider বিনোদন ও মিডিয়া

3

 

 

 

 

গাজীপুর, ২৫ জুলাই ২০১৭: বিশিষ্ট শিক্ষাবিদ, সাংবাদিক, শিশু-সংগঠক এবং ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটি, কচি-কাঁচা একাডেমি, নয়নপুর এন এস আদর্শ বিদ্যালয়, ইকবাল সিদ্দিকী হাই স্কুল ও ইকবাল সিদ্দিকী কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকীর ৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে ২৫ শে জুলাই (মঙ্গলবার) গাজীপুর সদর উপজেলাধীন কচি-কাঁচা একাডেমির রোকনুজ্জামান খান দাদাভাই মিলনায়তনে এক আলোচনা সভা ও আনন্দানুষ্ঠানের আয়োজন করা হয়।

এ দিন বিকেলে ইকবাল সিদ্দিকীর শিক্ষার্থী, সহকর্মী ও শুভাকাঙ্খীদের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে ‘ইকবাল সিদ্দিকীর ৫০ বছর’ শিরোনামে প্রকাশিত বিশেষ বুকলেটের মোড়ক উন্মোচনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। ইকবাল সিদ্দিকীকে শুভ কামনা জানিয়ে ও তাঁর কর্মময় জীবনের নানান সাফল্যের কথা তুলে ধরে বক্তব্য রাখেন ‘বজলুর রহমান স্মৃতিপদক প্রাপ্ত’ দৈনিক সমকালের সংবাদকর্মী ও কবি ইজাজ আহমেদ মিলন, রাজাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন, রাজেন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলী আসকর, ইকবাল সিদ্দিকীর বন্ধু বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির, ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটির আইন উপদেষ্ঠা এ্যাডভোকেট আতিকুর রহমান ভূঞা, প্রভাষক অমিতাভ হালদার, দ্বাদশ শ্রেণির ছাত্র মাসুদ রানা ও সবাইকে কৃতজ্ঞতা জানিয়ে নিজের অনুভূতি ব্যক্ত করেন প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী। এরপর ইকবাল সিদ্দিকী কলেজের শিক্ষার্থী মুক্তাদি রেজা মুন্না ও মনিষা দেবনাথের সঞ্চালনায় পরিবেশিত হয় শিক্ষার্থীদের স্বরচিত কবিতা আবৃত্তি ও সঙ্গীতানুষ্ঠান।
উল্লেখ্য, এদিন সকালে প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী শিক্ষার্থীদের সাথে নিয়ে কলেজ ক্যাম্পাসে কৃষ্ণচূড়া গাছের চারা রোপণ করেন।
বার্তা প্রেরক
আল-আমিন
আহ্বায়ক
অনুষ্ঠান আয়োজন কমিটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *