বাদশাহো’ সিনেমায় অন্তরঙ্গদৃশ্যে হাশমি ও সানি লিওন

Slider বিনোদন ও মিডিয়া

2

বলিউডের নায়কদের মধ্যে অন্তরঙ্গ দৃশ্যে সাবলীল উপস্থিতি ইমরান হাশমির। আর হালের ক্রেজ আইটেম গান অভিনেত্রীদের মধ্যে অন্যতম সানি লিওন। সিনেপর্দায় সানির উপস্থিতি দর্শকদের জন্য রীতিমতো শিহরণ জাগানিয়া। এবার তাদের দুজনকে এক সঙ্গে দেখা যাবে ‘বাদশাহো’ সিনেমার অাইটেম সঙ্গে। আর সিনেমরা ট্রেলারেই বাজিমাত করেছে হাশমি-সানির অন্তরঙ্গ দৃশ্য।

মিলন লুথরিয়ার নতুন ছবি ‘বাদশাহো’-তে অভিনয় করেছেন তারা। তবে মূল চরিত্রের জুটি হয়ে নয়; ইমরান-সানি আসছেন ছবিটির একটি আইটেম গানে। ছবিতে ইমরান হাশমি ছাড়াও ছবিতে অভিনয় করছেন অজয় দেবগন।

অন্যদিকে, ইমরান ও সানির রোমান্স স্বাভাবিকভাবেই আর পাঁচটা অন্তরঙ্গ দৃশ্যের থেকে যে আলাদা হবে তার আঁচ পাওয়া গেছে  সম্প্রতি প্রকাশ হওয়া ‘বাদশাহো’ ছবির ট্রেলারে। ইউটিউবে দর্শক হুমড়ি খেয়ে পড়ছেন ট্রেলারটি দেখতে।

সবমিলিয়ে ইমরান হাশমি ও সানি লিওনের রসায়ন নিয়ে বলিউডে জোর আলোচনা চলছে। ‘বাদশাহো’ ছবির রিপোর্ট বক্স অফিসে কী হবে, তা সময়েই বলবে কিন্তু ইমরান-সানি জুটি যে ছবির মুক্তির আগেই সাড়া ফেলে দিয়েছেন তা মেনে নিয়েছেন ছবির পরিচালক মিলন লুথরিয়া। তিনি এই জুটির গানটিকে ছবিটির জন্য সৌভাগ্যের প্রতীক বলে মনে করছেন।

প্রসঙ্গত, ১৯৭৫ সালে ভারতে জরুরি অবস্থা জারি হয়েছিল। এ প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ‘বাদশাহো’। এক শহর থেকে অন্য শহরে ভারতের সংরক্ষিত স্বর্ণ নিয়ে যাওয়ার সময় তা চুরির চেষ্টা করে অজয় দেবগন, ইমরান হাশমি, ইলিয়েনা ডিক্রুজ, এশা গুপ্তা, বিদ্যুৎ জামাল ও সঞ্জয় মিশ্রা। এ জন্য তারা পান ৯৬ ঘণ্টা সময়। তাদের বাধা দেওয়ার জন্য রয়েছে এলিট সেনা সদস্য। শেষ পর্যন্ত তারা স্বর্ণ চুরি করতে পারবেন কিনা তা নিয়ে ছবিটির গল্প।

টি-সিরিজের ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করছেন গুলশান কুমার, ভূষণ কুমার, কৃষাণ কুমার। আগামী ১ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘বাদশাহো’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *