শ্রীপুরে পারিবারিক বিরোধের মামলায় গ্রেফতার-১

Slider গ্রাম বাংলা

537c6763e6a54-Gazipur

 

 

 

 
রাতুল মন্ডল,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে পারিবারিক কলহের জেরে কৃষক পরিবারের সদস্যদের উপর হামলার আঠার দিন পর দায়ের করা মামলায় একজনকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত ৭ জুন দুপুর ১২টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের বড়নল গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে কৃষক কমর উদ্দিনের পরিবারের ওপর একই গ্রামের উয়াহেদ আলীর ছেলে মামুন মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসীরা হামলা চালায়। এতে গুরুতর আহত হয় তার ছোট ভাই রইস উদ্দিন (৩৮), ভাইয়ের স্ত্রী মুরশীদা (৩৫), ভাতিজি রুবি আক্তার (১৭)। আহতদের উদ্ধার করে প্রথমে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি হলে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওখান থেকে ভাইয়ের স্ত্রী ও ভাতিজি সুস্থ হলেও ছোট ভাই রইস উদ্দিনের মাথায় দাঁয়ের কোপে মারাত্মক জখম হওয়ায় নিউরোলজী বিভাগ নেই বলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর উত্তরায় বাংলাদেশ মেডিকেলে পাঠিয়ে চিকিৎসা দেওয়া হয়।

কৃষক কমর উদ্দিন জানান, ঘটনার পর মামুনসহ ৯ জনের নাম উল্লেখ করে ৪/৫ জনকে অজ্ঞাত করে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের পর গত ২৪ জুন মামলা দায়ের করেন, মামলা নং ৪৬, তিনি আরো জানান, ভাইয়ের চিকিৎসার খচর জোগাতে তিনি অনেক হিমশিম খাচ্ছেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুবক্কর সিদ্দিক জানান, মামলার ১নং আসামী মামুন (২৮) কে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে এবং অনান্ন্য আসামীদের গ্রেফতারের চেষ্ঠা অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *