মেয়রের চেয়ারে বসেছেন গাজীপুর সিটি মেয়র অধ্যাপক এম এ মান্নান

Slider ফুলজান বিবির বাংলা সারাদেশ

19146070_1370609343029109_5964727062710657384_n

 

 

 

 

গাজীপুর: আজ রোববার দুপুরে মেয়রের চেয়ারে বসেছেন গাজীপুর সিটি মেয়র অধ্যাপক এম এ মান্নান।

গাজীপুর সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র অধ্যাপক এমএ মান্নান ২৮ মাস পর পেয়ে আবোরো মেয়রের দায়িত্ব নিয়েছেন। তাকে সাময়িক বরখাস্তের বিষয়ে রিটের সর্বোচ্চ আদালতের আদেশের কপি হাতে পাওয়ার পর রোববার দুপুর ১টায় তিনি একটি মামলায় গাজীপুর আদালতে হাজিরা শেষে নগর ভবনে গিয়ে নিজ দফতরের চেয়ারে আসন গ্রহণ করেন। এসময় নগরের বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারি ও দলীয় নেতাকর্মীরা তাঁকে ফুল দিয়ে বরণ করেন।

এর আগে এমএ মান্নান নগর ভবনে আসবেন এমন খবরে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং বিএনপি পন্থী কাউন্সিলরগণ সিটি কর্পোরেশনের সামনে এসে উপস্থিত হন। দুপুরে নগর ভবনের সামনে তিনি মাইক্রোবাস থেকে নামার পর তাকে ফুল ছিটিয়ে স্বাগত জানান। পরে মেয়র তার নিজ দফতরে এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের বলেন, বারবার আমাকে মামলা দিয়ে হয়রানি করা হয়েছে। একে একে ৩০টি মামলা দেয়া হয়েছে। আইনি লড়াইয়ের মাধ্যমে আজকে এখানে বসতে পেরেছি।

যাত্রীবাহীবাসে পেট্রলবোমা হামলার মামলায় ২০১৫ সালের ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় মেয়র এমএ মান্নানকে ঢাকার বারিধারার বাসভবন থেকে গ্রেফতার করা হয়। এর পর একে একে তার বিরুদ্ধে সব মিলিয়ে ৩০টি মামলা দায়ের করা হয়। সবকটি মামলায় তিনি জামিন লাভ করেন। এম এ মান্নানের অবর্তমানে ২০১৫ সালের ৮ মার্চ থেকে প্যানেল মেয়র আসাদুর রহমান কিরণ গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *