৫ই জানুয়ারীর ভিলেনরা পরাজিত হবে,ইনশাল্লাহ —ডা.মাজহার

Slider গ্রাম বাংলা

19206293_1399315266823724_710739209_n

 

 

 

 

 

 

গাজীপুরে জাগপা প্রধান মরহুম শফিউল আলম প্রধানের স্মরন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাগপার সাধারন সম্পাদক লুৎফর রহমান।

সভায় প্রধান বক্তা বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা.মাজহারুল আলম বলেন, মরহুম শফিউল আলম প্রধান ছিলেন একজন দেশপ্রেমিক এবং আধিপত্যবাদের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর। বাংলাদেশের ইতিহাসে বারবার বাকশালীরা ভিলেনের চরিত্রে অবতীর্ণ হয়েছে এবং দেশপ্রেমিক জনগণও বারবার তাদের দাঁতভাঙ্গা জবাব দিয়েছে।সুদূর প্রবাসে নির্বাসনে থাকা তারুণ্যের অহংকার তারেক রহমান আজ ক্ষমতাসীনদের ভীতির কারন। জনতার দাবী আজ নিরপেক্ষ নির্বাচন। বিনাভোটের সরকার আবারো জনগণকে ধোকা দেয়ার জন্য ক্ষমতায় থেকে নির্বাচন করতে চায়। কিন্তু তা আর হবে না।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জনগণ ৫ই জানুয়ারীর ভিলেনদের পরাজিত করবে ইনশাল্লাহ। জাতীয় গণতান্ত্রিক পার্টি, গাজীপুর মহানগর আয়োজিত স্মরন সভায় জাগপা গাজীপুর মহানগর শাখার সভাপতি প্রিন্সিপাল হুমায়ুন কবীরের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, জামায়াত নেতা অধ্যক্ষ সানাউল্লা মিয়া, বিএনপি নেতা আসাদুজ্জামান সোহেল, পেশাজীবী নেতা অধ্যাপক আসাদুজ্জামান আকাশ, মহানগর সাধারন সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ, রাশেদুল ইসলাম, গাজীপুর সদর থানা জিয়া পরিষদের সভাপতি মাফিকুর রহমান সেলিম, কেন্দ্রীয় ছাত্রদলের নেতা আহম্মেদ সাইমুম প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *