শ্রীপুরের প্রধান শিক্ষকের ওপর সন্ত্রাসী হামলায় মামলা

Slider গ্রাম বাংলা বিচিত্র

FB_IMG_1496914229037

 

 

 

 

রাতুল মন্ডল,শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধি:  গাজীপুরের শ্রীপুরে লতিফপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল চন্দ্র রায় (৫৭) এর ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় মঙ্গলবার রাতে শ্রীপুর থানায় মামলা হয়েছে। প্রধান শিক্ষক পরিমল চন্দ্র রায় বাদী হয়ে অজ্ঞাত ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সন্ত্রাসীরা তাকে পিটিয়ে গুরুতর আহত করে নগদ টাকা মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

মামলা সূত্রে জানা যায়, পরিমল চন্দ্র রায় অনুমান ৬ বছর যাবত লতিফপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে আসছেন। সম্প্রতি একাধিক শুন্য পদে শিক্ষক নিয়োগ দেওয়াকে কেন্দ্র করে প্রধান শিক্ষকের সাথে গভর্নিং বডির সভাপতির বিরোধ সৃষ্টি হয়।
পরিমল চন্দ্র রায় জানান, পেছনের তারিখে পত্রিকার বিজ্ঞপ্তি দেখিয়ে বিদ্যালয়ের ইংরেজী ও ইসলাম ধর্ম শিক্ষকের দুটি পদে শিক্ষক নিয়োগের জন্য বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি তাকে চাপ দিয়ে আসছিলেন। সরকারী নিয়মের বাইরে নিয়োগ প্রক্রিয়ার ব্যাপারে তিনি অসম্মতি জানানোর কারনে তার সাথে দ্বন্দের সৃষ্টি হয়। মঙ্গলবার বিকেলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে শুন্য পদের তথ্যাদি সংক্রান্তে কাগজপত্র জমা দিয়ে বাড়ি ফেরার পথে বেলা অনুমান সাড়ে ৩টার দিকে নারায়নপুর গ্রামের মোতালেব খলিফার ধানের চাতালের কাছে যাওয়া মাত্রই দুটি মোটর সাইকেল যোগে অজ্ঞাত ৫ জন সন্ত্রাসী তার মোটর সাইকেলের গতিরোধ করে এলোপাথারী মারধর করে এবং ব্লেড দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করে। এসময় সন্ত্রাসীরা তার মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় পরিমল বাদী হয়ে মঙ্গলবার রাতে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই আবুল হাসান জানান, আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *