রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

Slider ঢাকা

10917893_1586310234843177_2785436532876773338_n

 

 

 

 

 

ঢাকা ঃ  রাজধানীতে আলাদা ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মারা যাওয়া তিনজন হলেন মিরপুরের উজ্জ্বল (২১) ও সোহেল আহমেদ (২৫) এবং খিলগাঁওয়ের স্বপন দাস (৫৫)।

মিরপুর থানা পুলিশ জানায়, ২৯৭ দক্ষিণ মনিপুরের একটি বাসা থেকে গত শনিবার রাত ১০টার দিকে উজ্জ্বল নামে এক রিকশাচালকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। মিরপুর থানার এসআই আরিফুর রহমান বলেন, দক্ষিণ মনিপুরের ওই বাড়িতে থাকতেন রিকশাচালক উজ্জ্বল। তিনি মাদকাসক্ত ছিলেন। পরিবারের সদস্যদের সঙ্গে তাঁর সম্পর্ক ভালো যাচ্ছিল না। শনিবার রাতে উজ্জ্বল নিজের রুমে ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে তঁার বাবা লুত্ফুর রহমান থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

মিরপুরের শিয়ালবাড়ীর ৮ নম্বর রোডে গতকাল রবিবার বিকেল ৪টার দিকে একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় তিনতলা থেকে নিচে পড়ে গুরুতর আহত হন নির্মাণ শ্রমিক সোহেল। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক তাঁকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, খিলগাঁওয়ের সিপাহীবাগে বাসায় গলায় রশি পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন কাঠমিস্ত্রি স্বপন দাস। গত শনিবার রাত দেড়টার পরে কোনো এক সময়ে ওই ঘটনা ঘটে। গতকাল ভোরে পরিবারের সদস্যরা তাঁকে ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *