সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত ২

Slider ঢাকা

154448road_accident_kalerkantho_pic

 

 

 

 

 

সিরাজগঞ্জ প্রতিনিধি ঃ  সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় ও সলঙ্গা থানায় পৃথক সড়ক দুর্ঘটনায় পিকআপ চালকসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় হেলপারসহ চারজন আহত হয়েছেন। আজ রবিবার বেলা সাড়ে ১১টায় তাড়াশ উপজেলার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে ও ভোরে বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়কের পাঁচলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে অজ্ঞাত এক ব্যক্তির মৃতদেহ সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন ঢাকা দক্ষিণ সিটির আগ্রাবাদ থানার আব্দুল জব্বার খান রোডের ইসহাক খানের ছেলে ইদ্রিস (২৫) ও মুন্সীগঞ্জ জেলার টুংগীবাড়ী থানার রনধুনীবাড়ী এলাকার আব্দুল হাকিমের ছেলে মোক্তার হোসেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী এ তথ্য নিশ্চিত করে জানান, রবিবার বেলা ১১টায় হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশের মান্নাননগর এলাকায় ট্রাক ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা এক যুবক নিহত হয়। এ সময় আহত হয় আরো দুজন। তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

অন্যদিকে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার কোহির উদ্দিন দেওয়ান জানান,  রবিবার ভোরে ঢাকা থেকে রাজশাহীগামী একটি পিকআপটি সলঙ্গা থানায় পাঁচলিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিকে আসা বাসের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ট্রাকটির সামনের অংশ দূমরে মুচরে যায়। দুর্ঘটনায় ওই পিকআপের চালকসহ তিনজন গুরুতর আহত হন। এ সময় মহাসড়কে টহলরত ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাতনামা ওই চালকের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *